রাণু মণ্ডলের প্রেমিকের নাম ডোনাল্ড ট্রাম্প, এমনই সব আজব মিম-এ এখন ছেয়ে নেটদুনিয়া

ভিখারিনী থেকে প্রায় রাজরানি হওয়ার জোগাড়। রাণু এখন ছেয়ে আছেন দেশজুড়ে। সবচেয়ে বড় কথা ডিজিটাল দুনিয়া জুড়ে। রাস্তার ধারে শতছিন্ন পোশাক আর না-খেতে পাওয়া শরীরে যে গান তিনি শুনিয়েছিলেন তাতে সাড়া পড়ে গিয়েছিল। অনেকে ভেবেছিলেন সাক্ষাত লতা নেমে এসেছেন নদিয়ার রানাঘাট স্টেশনে। রাতারাতি রাণু হয়ে গিয়েছেন সেলিব্রিটি। এখন তাঁর পরনে দামি সিল্কের শাড়ি, ঘাঘরা থেকে শুরু করে বিশ্বখ্যাত সংস্থার সব নামি প্রসাধনি। মাত্র কয়েক মাসেই রাণু এখন কিম্মতদার। তবে, রাণু-র উত্থানে বিতর্ক কম নেই। কারণ তাঁর মেজাজ। যা নিয়ে এখন চরম খিল্লি নেটদুনিয়ায়। জেন ওয়াই-এর প্রতিনিধি না হয়েও রাণু এখন ডিজিটাল দুনিয়ার নয়নের মণি। তবে এতে যত না প্রশংসা তার থেকে বেশি বিতর্ক ও নিন্দাই সঙ্গী হয়েছে রাণু-র। এখানে একগুচ্ছ মিম-দেওয়া হয়েছে। এই মিম-এর মধ্যে দিয়ে কাউকে ছোট করাটা আমাদের উদ্দেশ্য নয়। মিম এখন ডিজিটাল দুনিয়ার একটা অন্যতম গুরুত্বপূর্ণ অংশ বলেই মনে করেন নেটিজেনরা। এইসব মিম-এর অধিকাংশই একটা উদ্দেশ্যপ্রণোদিত ভাবধারায় তৈরি করা হয় হাস্যরস তৈরির জন্য। এখানে সমস্ত মিম-ই সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত। 

Asianet News Bangla | Published : Nov 19, 2019 9:24 AM IST / Updated: Nov 19 2019, 04:16 PM IST

115
রাণু মণ্ডলের প্রেমিকের নাম ডোনাল্ড ট্রাম্প, এমনই সব আজব মিম-এ এখন ছেয়ে নেটদুনিয়া
হলিউডে চললেন নাকি রাণু, এমন প্রশ্নও করছেন কেউ কেউ। এর পিছনে রাণু-র এই মেকওভারের ছবি। যা ভাইরাল হয়েছে। সেই ছবি-র পাশে বসিয়ে দেওয়া হয়েছে ইংরাজি ছবি নান-এর একটি মুখ।
215
আবার একজন লিখেছেন মুলতানি মাটি মেখে মুখ ধুতে ভুলে গিয়েছেন রাণু মণ্ডল।
315
চমকে দিয়েছে এই মিম। যেখানে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের হাতে ধরা একটি ফাইলে ফোটোশপ করে চাপানো হয়েছে রাণু মণ্ডলের ছবি। উপরে একটি ক্যাপশনও রয়েছে। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় 'আমি রাণু মণ্ডলকে ভালোবাসি'।
415
একজন টুইটার ব্যবহারকারি আবার একটি মিম পোস্ট করেছেন। এতে রাণু-র দুটো ছবি দিয়ে বলা হয়েছে একটি আইফোন ১১-তে তোলা, অন্যটি অপ্পো ফোনে।
515
হলিউড ছবি নান-এ রাণু-র মুখ বসিয়ে ভাইরাল করা হয়েছে এই মিমটিও।
615
নরেন্দ্র মোদীর টাচআপ রাণু-কে। এমন মিম-ও ছড়িয়ে পড়েছে।
715
সম্প্রতি একটি টেলিভিশন নিউজ চ্যানেলের এক বিখ্যাত সাংবাদিককে কোলে তুলে নিয়েছিলেন বাবা রামদেব। লাইভ টেলিকাস্টে-র সেই অনুষ্ঠানের এই ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। সেই ছবি-তে থাকা বাবা রামদেবের মুখে বসিয়ে দেওয়া হয়েছে সলমন খানের মুখের ছবি। আর সেই বিখ্যাত সাংবাদিকের মুখের উপরে বসেছে রাণু মণ্ডলের মুখ।
815
রাণু-র ভাইরাল মিম থেকে বাদ পড়েনি লিওনার্দো দ্য ভিঞ্চি-র মোনালিসা। বিশ্বখ্যাত ঐতিহাসিক এই পেন্টিং-এ মোনালিসার মুখের উপরেও বসিয়ে দেওয়া হয়েছে রাণু-র মুখ।
915
রাণু মণ্ডলের মেকওভারের দুটো ছবি-কে পাশাপাশি বসানো হয়েছে এই মিম-এ। একটি ছবিকে সাদা-কালো করে একটা ভয়াবহ আকৃতি দেওয়া হয়েছে।
1015
গ্র্যানি বলে ভিডিও-গেমেও জুড়ে দেওয়া হয়েছে রাণুর মুখ।
1115
একজন আবার রাণু মণ্ডলের এই মেকওভারের জন্য হারপিককে কৃতিত্ব দিয়েছেন। সঙ্গে আবার পরিষ্কারত চশমার ছবিও জুড়ে দেওয়া হয়েছে।
1215
এই মিম-এ রাণু-কে পরবর্তী মিস ওয়ার্ল্ড বলেও দাবি করা হয়েছে।
1315
বছর কয়েক আগে বজরঙ্গী ভাইজান ছবিটি সারা ফেলেছিল। সলমন-এর কাঁধে চেপে ছোট্ট মেয়ে মুন্নি-র ছবি ছড়িয়ে পড়েছিল চারদিকে। সেই ছবি-তে মুন্নির ছবি হঠিয়ে রাণু মণ্ডলের ছবি বসিয়ে দেওয়া হয়েছে। রাণু-র গান নেটদুনিয়ায় সাড়া ফেলতেই সলমন খান একটি ফ্ল্যাট ও কিছু অর্থ দেওয়ার কথা ঘোষণা করেছিলেন। রাণু প্রতি তাঁর সহমর্মিতাও প্রকাশ করেছিলেন সলমন।
1415
একজন আবার রাণু-র মেকওভার-কে কেটি পেরির সঙ্গেও তুলনা করেছেন।
1515
অ্যানাবেল নামে একটি ভূতের সিনেমা রয়েছে হলিউডে। এক নেট ব্যবহারকারি লিখেছেন এবার আসবে রাণুবেল।
Share this Photo Gallery
click me!
Recommended Photos