দুর্ঘটনায় জখম যুবক, চিকিৎসার জন্য টাকা তোলাকে কেন্দ্র করে ধুন্ধুমারকাণ্ড সিউড়িতে

পথ দুর্ঘটনায় গুরুতর জখম যুবক। চিকিৎসার জন্য চাঁদা তুলছিলেন স্থানীয় বাসিন্দারা, তখনই নির্বিচারে লাঠিচার্জ করল পুলিশ! প্রতিবাদে রাজ্য সড়কে টায়ার জ্বালিয়ে চলল বিক্ষোভ। রণক্ষেত্রের চেহারা নিল বীরভূমের সিউড়ি।

Asianet News Bangla | Published : Oct 3, 2020 4:19 PM IST

15
দুর্ঘটনায়  জখম যুবক, চিকিৎসার জন্য টাকা তোলাকে কেন্দ্র করে  ধুন্ধুমারকাণ্ড সিউড়িতে

ঘটনার সূত্রপাত শুক্রবার রাতে। বাইক চালিয়ে বাড়ি ফেরার পথে পণ্যবাহী লরি ধাক্কায় গুরুতর জখম হন সন্ন্যাসী ধীবর নামে এক যুবক। এলাকার লোকজনই তাঁকে উদ্ধার করে প্রথমে ভর্তি করেন সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে।
 

25

শারীরিক অবস্থার অবনতি হলে পরে ওই যুবককে স্থানান্তরিত করা হয় বর্ধমান মেডিক্য়াল কলেজ ও হাসপাতালে। কিন্তু তাতেও লাভ হয়নি। শেষপর্যন্ত রোগীকে কলকাতার এসএসকেএম হাসপাতালে পাঠিয়ে দেন চিকিৎসকরা।

35

গ্রামবাসীদের দাবি, দুর্ঘটনায় জখম যুবকের পরিবারের আর্থিক ভালো নয়। তাঁর চিকিৎসার জন্য যখন টাকা সংগ্রহ করছিলেন, তখন ঘটনাস্থলে এসে নির্বিচারে লাঠিচার্জ করে পুলিশ।
 

45

ঘটনার প্রতিবাদে শনিবার সকালে স্থানীয় খটঙ্গা এলাকা সিউড়ি থেকে রানিশ্বর যাওয়ার রাজ্য সড়কে অবরোধ করা হয়। রাস্তায় টাওয়া জ্বালিয়ে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে
 

55

সেতু মেরামতি কারণে আবার প্রায় একমাস ধরে সিউড়ি থেকে রানিশ্বর হয়ে ঘুরপথে হুগলির শেওড়াফুলিকে দিকে যাচ্ছে পণ্য়বাহী ট্রাক। পুলিশের দাবি, পণ্যবাহী ট্রাক থেকে নানা অজুহাতে টাকা করছিলেন স্থানীয়রা। সেকারণেই ব্য়বস্থা নেওয়া হয়েছে। লাঠিচার্জ করা হয়নি। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos