বিজেপির নবান্ন অভিযানে ধুন্ধুমার কাণ্ড হাওড়ায়, মিছিল থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র

  •  বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে বন্ধ একাধিক রাস্তা
  • বন্ধ করে দেওয়া হয়েছিল কোনা এক্সপ্রেসওয়ে ও হাওড়া ময়দান চত্বর
  •   রাত থেকেই হওড়ায় ভিড় জমাতে থাকে বিজেপির জেলা কর্মীরা 
  • অবশেষে অভিযান শুরু হতেই  পুলিশ বিজেপি কর্মীদের খণ্ডযুদ্ধ

 

Asianet News Bangla | Published : Oct 8, 2020 11:20 AM IST

বিশ্বজিৎ দাস, হাওড়া: বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল থেকে একেবারে বন্ধ করে দেওয়া হয়েছিল কোনা এক্সপ্রেসওয়ে ও হাওড়া ময়দান চত্বর । গতকাল রাত থেকেই বিভিন্ন জেলা থেকে বিজেপি কর্মী সমর্থকরা আসতে শুরু করে হাওড়াতে । 

মূলত দু'টি মিছিল করা হয় বিজিবির পক্ষ থেকে । একটি সাঁতরাগাছি বাসস্ট্যান্ড থেকে কোনা এক্সপ্রেসওয়ে ধরে যাবে নবান্নে , অপরটি হাওড়া ময়দান হয়ে মল্লিক ফটক, জিটি রোড ধরে যাবে নবান্নে । পুলিশের তরফ থেকে দুটি রাস্তায় সম্পূর্ণভাবে বন্ধ করে দেওয়া হয় । দুপুর বারোটার সময় দুই প্রান্ত থেকে দুটি মিছিল নবান্নের দিকে এগোতে থাকলে দুই প্রান্তে আটকানো হয় তাদের । 

মিছিল ছত্রভঙ্গ করতে পুলিশের পক্ষ থেকে আন্দোলনকারীদের লক্ষ্য করে চালানো হয় জলকামান। ফাটানো হয় একাধিক টিয়ার গ্যাসের শেল । তাদেরকে ছত্রভঙ্গ করতে পুলিশ-এর পক্ষ থেকে লাঠিচার্জ করা হয় । আন্দোলনকারীদের দিকে থেকেও পুলিশকে লক্ষ্য করে উড়ে আসতে থাকে ইট ও কাচের বোতল । সাইকেলের টায়ার জ্বালিয়ে ছোড়া হয় পুলিশকে লক্ষ্য করে । ভাঙা হয় পুলিশ কিওস্ক, বাস স্ট্যান্ড এমনকী বেসরকারি বিজ্ঞাপনের হোর্ডিও ।

এরইমধ্যে মিছিল থেকে উদ্ধার হয় একটি নাইন এমএম পিস্তল । সব মিলিয়ে বিজেপি নবান্ন অভিযান ঘিরে রণক্ষেত্রে পরিণত হয়েছিল হাওড়া ময়দান ও কোনা এক্সপ্রেসওয়ের সাঁতরাগাছি স্টেশন চত্বর ।

Share this article
click me!