বিদেশের মাটিতে ভারতের প্রতিনিধিত্ব করলেন বিশ্ব সুন্দরী , দ্যা ইন্ডিয়া ডে প্যারেডে-এর ফ্রেমে হারনাজ-আল্লু অর্জন

 সম্প্রতি আমেরিকার দ্যা ইন্ডিয়া ডে প্যারেডে মিস ইউনিভার্সের বেশ কিছু ছবি ও ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। এর মধ্যে একটি ভিডিও বিশেষ ভাবে ছড়িয়ে পড়েছে, যেখানে বিদেশের মাটিতে দাঁড়িয়ে হারনাজ ভক্তদের উদ্দেশ্যে 'চাক দে ফাত্তে' বলছেন।

Ishanee Dhar | Published : Aug 24, 2022 7:12 AM IST

মার্কিং যুক্তরাষ্ট্রে প্রবাসী ভারতীয়দের আয়োজিত সবচেয়ে বড় ইভেন্টে ভারতের প্রতিনিধিত্ব করলেন মিস ইউনিভার্স হারনাজ সান্ধু। স্বাধীনতার ৭৫ বছরে ভারতের প্রতিনিধি হিসেবে আমেরিকার বিখ্যাত দ্যা ইন্ডিয়া ডে প্যারেডে উপস্থিত থাকলেন বিশ্বসুন্দরী হারনাজ সান্ধু, দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন ও তাঁর স্ত্রী স্নেহা রেড্ডি। নিউইয়র্ক সিটিতে প্রবাসী ভারতীয়দের উদ্যোগে প্রতি বছরই আয়োজিত হয় এই প্যারেড। 
সম্প্রতি আমেরিকার দ্যা ইন্ডিয়া ডে প্যারেডে মিস ইউনিভার্সের বেশ কিছু ছবি ও ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। এর মধ্যে একটি ভিডিও বিশেষ ভাবে ছড়িয়ে পড়েছে, যেখানে বিদেশের মাটিতে দাঁড়িয়ে হারনাজ ভক্তদের উদ্দেশ্যে 'চাক দে ফাত্তে' বলছেন। এছাড়া ফ্যানেদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়, আল্লু অর্জুনের সঙ্গে আলাপচারিতা সহ একাধিক টুকরো টুকরো ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে।


সোমবার হারনাজের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে দ্যা ইন্ডিয়া ডে প্যারেডের কিছু টুকরো ভিডিও আপলোড করেন। এর মধ্যে প্রথম ভিডিও-তেই দেখা যাচ্ছে প্যারেডে প্রবেশের আগে ভক্তদের শুভেচ্ছা জানাচ্ছেন হারনাজ। তিনি বলেন, "সত শ্রী আ কাল, নমস্তে। আমি হারনাজ সান্ধু, আপনাদের মিস ইউনিভার্স। আমরা সবাই দ্যা ইন্ডিয়া ডে প্যারেডের জন্য প্রস্তুত। এই প্যারেডে অংশ নেওয়ার জন্য আমি প্রচন্ড উত্তেজিত। আপনারা সবাই সঙ্গে থাকুন।"


অপর একটি ভিডিও-এ দেখা যায় আল্লু অর্জুন ও তাঁর স্ত্রী স্নেহা রেড্ডির সঙ্গে দেখা করছেন হারনাজ। জাতীয় পতাকা নেড়ে শুভেচ্ছা বিনিময়ও করেন। 


 

Read more Articles on
Share this article
click me!