Viral Video: বাঁদরকে গিলে খাচ্ছে বিশাল বড় মাছ! ভাইরাল ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা

ভাইরাল হওয়া একটি ভিডিও-তে দেখা গেছে যে, একটি ছোট্ট বাঁদরের হাত প্রায় সম্পূর্ণ নিজের মুখে ঢুকিয়ে স্থির হয়ে আছে একটি বিশাল বড় মাছ।

Sahely Sen | Published : Feb 5, 2024 4:04 AM IST

আমেরিকা বা ইন্দোনেশিয়ায় বাঁদরদের ওপর অত্যাচার নৃশংস মানুষদের জন্য এক নিত্যদিনের ঘটনা। এই দেশগুলিতে বিভিন্নভাবে বাঁদরদের হেনস্থা করা হয়ে থাকে, যা নিয়ে একাধিকবার রিপোর্ট প্রকাশ করেছে আন্তর্জাতিক সংস্থা বিবিসি। এবার তাদের পক্ষ থেকে একটি ভিডিও প্রকাশ করা হল, যা দেখে বিষয়টিকে আপাতদৃষ্টিতে একটি স্বাভাবিক প্রাকৃতিক ঘটনা বলে মনে হতে পারে। 

-

ভাইরাল হওয়া একটি ভিডিও-তে দেখা গেছে যে, একটি ছোট্ট বাঁদরের হাত প্রায় সম্পূর্ণ নিজের মুখে ঢুকিয়ে স্থির হয়ে আছে একটি বিশাল বড় মাছ। বাঁদরটি নিজের হাত মাছের মুখ থেকে বের করে নেওয়ার জন্য ছটফট করছে। কিন্তু, কোনওভাবেই সে হাতটা মাছের মুখ থেকে বের করতে পারছে না। ফলে, অসহায়ভাবে চিৎকার করছে। 

-

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রকাশক সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে যে, বাঁদরদের ওপর অত্যাচারকারি একদল মানুষ এই কাণ্ড ঘটিয়েছে। একটি মরা মাছের মুখের ভেতরে ছোট্ট বাঁদরের হাতটি ঢুকিয়ে দেওয়া হয়েছে। তারপর বাঁদরটির সঙ্গে মাছটিকে বেঁধে দেওয়া হয়েছে। এই ধরনের অপরাধীদের খোঁজ করে একাধিক বিষয়ে রিপোর্ট পেশ করার চেষ্টা করা হচ্ছে। 

-

 


আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!