Viral Video: আপনার কি চাউমিন খেতে ভালো লাগে? চাউমিনের সঙ্গে যদি জ্যান্ত ব্যাঙ ফ্রি পাওয়া যায়, তাহলে হয়তো চমকে উঠবেন

খাবার শেষ হওয়ার ঠিক আগের মুহুর্তে ক্রেতার নজরে পড়ে গেলেন ব্যাঙ-বাবাজি! কী হল তারপর?

Sahely Sen | Published : Nov 7, 2023 7:32 AM IST

ধরুন একটি স্বনামধন্য রেস্তরাঁ থেকে অর্ডার করলেন আপনার প্রিয় খাবার, সেই খাবারের সঙ্গে ফ্রিতে যোগ করে দেওয়া হল আরও একটি অচেনা বস্তু, সেই কথাটি আপনি জানেন না। রেস্তরাঁও আপনাকে জানায়নি। কিন্তু, খাবার যখন প্রায় শেষের মুখে… তখন আপনি সেই ‘ফ্রি’ বস্তুর সম্পর্কে অবগত হলেন। এবং রেস্তরাঁর তরফে আসা সেই অজ্ঞাত বস্তুকে আপনার খাবারের নীচে নড়াচড়াও করতে দেখলেন, তখন আপনার অবস্থা কী হবে? 
-

এমনই এক অস্বস্তিকর অবস্থার মধ্যে পড়ে গেছেন জাপানের এক যুবক, তাঁর নাম কাইটো। জাপানেরই একটি নামি রেস্তরাঁ থেকে তিনি অর্ডার করেছিলেন স্যুপি চাউমিন বা ন্যুডলস। চপ স্টিক দিয়ে খাওয়া যখন প্রায় শেষের দিকে, তখনই তিনি দেখতে পেলেন ন্যুডলসের পাত্রের নীচের দিকে দেখা যাচ্ছে একটা অদ্ভুত ছোট্ট সবুজ রঙের জিনিস। এই পর্যন্তও চমকে ওঠা বাকি ছিল। সেই মুহূর্তে হঠাৎ করেই তিনি বুঝতে পারলেন যে সেই অদ্ভুত ‘জিনিস’টি তাঁর খাবারের মধ্যে নড়াচড়াও করছে! তখনই চপ স্টিক দিয়ে গুঁতো মেরে তিনি বুঝতে পারেন যে, সবুজ রঙের ওই ‘বস্তু’টি আসলে একটি জ্যান্ত ব্যাঙ! 

-
সঙ্গে সঙ্গে বিষয়টির ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন কাইটো নামের ওই যুবক। তাঁর দাবি, ব্যাঙটি খাবারের সঙ্গেই রেস্তরাঁ থেকে এসেছিল। প্রথম থেকেই সেটি তাঁর ন্যুডলসের মধ্যে ছিল। নীচের দিকে থাকার দরুন তিনি প্রথমে বুঝতে পারেননি। খাবার শেষ হওয়ার আগে ব্যাঙ-বাবাজি নজরে আসে। সোশ্যাল মিডিয়ায় ওই জাপানিজ রেস্তরাঁকে ট্যাগ করে বিষয়টি জানিয়েছিলেন ওই ক্রেতা। রেস্তরাঁটি সঙ্গে সঙ্গে ৩ ঘণ্টার জন্য বন্ধ করে দেওয়া হয়েছিল বলে জানা গেছে। কাইটোর কাছে এই মারাত্মক ভুলের জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন রেস্তরাঁর কর্তৃপক্ষ। 

 



আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!