গোয়া থেকে নিখোঁজ নেপালের মেয়রের মেয়ে, সোশ্যাল মিডিয়া ও পুলিশের সাহায্য চেয়েছেন বাবা

আরতি, গত কয়েক মাস ধরে গোয়ায় বসবাস করছিলেন এবং সোমবার রাতে শেষ দেখা হয়েছিল। এদিকে নিখোঁজের অভিযোগ নথিভুক্ত হওয়ার পর গোয়া পুলিশ অনুসন্ধান অভিযান শুরু করেছে।

 

deblina dey | Published : Mar 27, 2024 5:51 AM IST / Updated: Mar 27 2024, 11:30 AM IST

Nepal Mayor Daughter Missing In India: নেপালের এক মেয়রের ৩৬ বছর বয়সী মেয়ে গোয়া থেকে নিখোঁজ হয়েছেন। মেয়রের মেয়ের নাম আরতি হামাল। তিনি ব্যক্তিগত কাজে গোয়া এসেছিলেন সেখান থেকে নিখোঁজ হন। রবিবার ২৪ মার্চ তার বাবা এই তথ্য জানান। এরপরই পুলিশি তদন্ত শুরু হয়।

ওশো ধ্যানের অনুসারী আরতি, গত কয়েক মাস ধরে গোয়ায় বসবাস করছিলেন এবং সোমবার রাতে শেষ দেখা হয়েছিল। এদিকে নিখোঁজের অভিযোগ নথিভুক্ত হওয়ার পর গোয়া পুলিশ অনুসন্ধান অভিযান শুরু করেছে।

সোমবার রাতে শেষ দেখা গিয়েছে-

গোয়া পুলিশ সূত্র জানিয়েছে যে সোমবার রাত আনুমানিক সাড়ে নটা নাগাদ অশ্বেম ব্রিজের আশেপাশে আরতিকে শেষ দেখা গিয়েছিল। তিনি গত কয়েক মাস ধরে ওশো মেডিটেশন সেন্টারের সঙ্গে যুক্ত রয়েছেন।

তার পিতার নাম গোপাল হামাল। তিনি ধানগড়ি উপ-মহানগরের মেয়র। সোশ্যাল মিডিয়ায় বড় মেয়েকে খুঁজে পেতে সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি। গোপাল জানান, আরতির বন্ধু তার নিখোঁজের বিষয়টি পরিবারকে জানিয়েছে।

বাবা এই আবেদন করেছেন-

আরতির বাবা এক্স পোস্টে লিখেছেন, তিনি ২০১৫ সাল থেকে গোয়াতে বসবাস করছেন। আমি তার বন্ধুরদের থেকে একটি বার্তা পেয়েছি, যেখানে বলা হয়েছে যে, গতকাল থেকে আরতির সঙ্গে যোগাযোগ করতে পারছে না। আমি বিনীতভাবে অনুরোধ করছি যারা গোয়াতে থাকেন তারা আমার মেয়ে আরতির সঙ্গে যোগাযোগ করুন। তাঁকে খুঁজে পেতে আমাকে সাহায্য করুন।

তিনি বলেন, "এছাড়াও, আমার ছোট মেয়ে আরজু এবং জামাই আজ রাতে আমাদের বড় মেয়ে আরতির খোঁজে গোয়া যাচ্ছে।" 9794096014 / 8273538132 / 9389607953 তিনি এই মোবাইল ফোন নম্বরগুলি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন।

Share this article
click me!