Viral: রাজামৌলির নাটু নাটু এবার কোরিয়ান দূতাবাসে, পা মেলালেন কোরিয়ান রাষ্ট্রদূত

নাটু নাটু নিয়ে ক্রমশই উন্মাদনা বাড়ছে। এবার নাটু নাটু আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেটি কোরিয়ান রাষ্ট্রদূতের কার্যালয় থেকে প্রচার করা হয়েছে।

 

Saborni Mitra | Published : Feb 26, 2023 6:34 PM IST

এসএস রাজামৌলির আরআরআর (RRR) যত দিন যাচ্ছে ততই মন জয় করে নিচ্ছে দর্শকদের। দেশের গণ্ডী ছাড়িয়ে তা পৌঁছে গেছে বিদেশে। সিনেমার পাশাপাশি ছবির নাটু নাটু গানও মগ্ন প্রচুর মানুষ। নাটু নাটু শ্রোতার সংখ্যা প্রতিদিনই বাড়ছে। অন্যদিকে গানটির অস্কার পাওয়ার সম্ভাবনা রয়েছে। আগেই জয় করেছে গোল্ডেন গ্লোব। এবার নাটু নাটু পৌঁছে গেল ভারতের কোরিয়ান দূতাবাসের অফিসে।

কোরিয়ান দূতাবাস থেকে শেয়ার করা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে রাম চরণ ও জুনিয়ার এনটিআর-এর মতই নাচ করছেন রাষ্ট্রদূত চ্যাং জায়ে বোক। সঙ্গে রয়েছে দূতাবাসের কর্মীরা। গানের তালে তালে কোমর থুড়ি পা নাড়ছেন সকলে।

কোরিয়ান দূতাবাসের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় বলা হয়েছে 'তুমি কি নাটুকে চেন? আমরা কোরিয়ান দূতাবাসের নাটু নাটু নাচটি করেছি। তাতে আমরা সকলেই খুশি। দূতাবাসের কর্মীদের সঙ্গে কোকরিয়ান রাষ্ট্রদূত চ্যাং ডা বোক উপস্থিত ছিলেন।'

 

 

রাম চরণ এবং এনটিআর জুনিয়রের নৃত্য-অফের সমন্বিত এমএম কিরাভানি-রচিত নম্বরটি আসন্ন একাডেমি অ্যাওয়ার্ডে সেরা মৌলিক গান বিভাগে মনোনীত হয়েছে, যা ১২ মার্চ অনুষ্ঠিত হবে। ঘটনাক্রমে, এটিই প্রথম অস্কারে এই বিভাগে মনোনীত হওয়ার জন্য একটি ভারতীয় ছবির গান।

২০২২ সালে একটি ব্লকব্লাস্টার ছবি হিসেবে গোটা দেশেই ঝড় তুলেছিল আরআরআর (RRR)। তারপর থেকে দেশে ও বিদেশে একাধিক সম্মান বা পুরষ্কার পেয়েছে এই ছবিটি। আন্তর্জাতিক ক্ষেত্রে ভারতীয় ছবির প্রতিনিধিত্ব করছে বলা যেতে পারে। আগেই আরআরআর (RRR) ছবির নাটু নাটু গানটি সেরা হিসেবে গোল্ডেন গ্লোব পুরষ্কার পেয়েছে।এবার আরআরআর (RRR) দেশকে আরও গর্বিত করল। হলিডিউ ক্রিটিকস অ্যাসোসিয়েশন অ্যাওয়ার্ডের একিধিক বিভাগ থেকে পুরষ্কার পেয়েছে রাজামৌলির আরআরআর (RRR)।

রাজামৌলির আরআরআর (RRR) সেরা আন্তর্জাতিক চলচ্চিত্রের সম্মান পেয়েছে। পাশাপাশি সেরা অ্যাকশন, সেরা স্টান্ট ও সেরা গানের সম্মান জিতেছে। অ্যাকাডেমি অ্যাওয়ার্ড বা অস্কারের আগে আন্তর্জাতিকক্ষেত্র এই সম্মান যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেও মনে করেছেন চলচ্চিত্র বিশেষজ্ঞরা।

Share this article
click me!