মুম্বই ম্যাচের আগে কলকাতা দলকে বিরল সম্মান বুর্জ খলিফার, আলোর মোড়কে কেকেআর-কে কুর্ণিশ

  • আজ আইপিএলে মাঠে নামছে কেকেআর
  • ক্রিকেট জ্বরে কাবু কলকাতা থেকে গোটা বাংলা
  • ক্রিকেট আরও উত্তাপ বাড়িয়েছে মরু দেশের
  • কেকেআর স্বাগত জানাতে অভিনব উদ্যোগ বুর্জ খালিফার
     

Sudip Paul | Published : Sep 23, 2020 8:38 AM IST

আজ যদি কলকাতার ইডেন গার্ডেন্সে আইপিএলের ১৩ মরসুমের অভিযান শুরু করত কেকেআর, তাহলে শহর জুড়ে থাকত উৎসবের আবহ। মাঠে বসে খেলার দেখার পরিস্থিতি না থাকলেও, আবেগে ভাসত গোটা তিলোত্তমা। কিন্তু করোনা অতিমারীর কারণে আইপিএল হচ্ছে সুদূর আরবে। তবে বঙ্গবাসীর উৎসাহে কিন্তু কোনও ঘাটতি পড়েনি। সকাল থেকেই প্রিয় দল, প্রাণের দলকে টিভির পর্দাতেই সমর্থন জানানোর জন্য তৈরি হচ্ছে কেকেআর সমর্থকরা। নেট দুনিয়ায় সকাল থেকে কেকেআর সমর্থকদের পোস্ট, ছবি ভিডিও, মিমের ছড়াছড়ি। আরব থেকে প্রচুর দূরে থাকলেও, ঘরে বসেই দলের দ্বাদশ ব্যক্তির রোল প্লে করতে প্রস্তুত সকলে।

বুধবার আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে মুখোমুখি খেলবে কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বই ইন্ডিয়ানস। শুধু কলকাতা যে আইপিএল বা কেকেআর জ্বরে কাঁপছে তা নয়, মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে ম্যাচের আগে কেকেআর জ্বরে কাবু মরুদেশও। কলকাতা নাইট রাইডার্সেকে উজ্জীবিত করতে দলের রঙে সেজে উঠল দুবাইয়ে বিশ্বের উচ্চতম বিল্ডিং বুর্জ খলিফা। অসাধারণ এলইডি ডিসপ্লে-তে কলকাতা নাইট রাইডার্সের জার্সির রং পার্পল ও সোনালি রঙে রাঙিয়ে উঠল বুর্জ খলিফা। সেখানে কেকেআরের লোগো থেকে শুরু করে, কেকেআর হে তৈয়ার স্লোগান ও দলের তারকা প্লেয়ারদের ছবি ভেসে উঠছে সবকিছুই। 

 

 

বুর্জ খলিফার এই সুন্দর দৃশ্য কলকাতা নাইট রাইডার্সের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়। সঙ্গে দেওয়া হয়, করব লড়ব জিতব গানও। মঙ্গলবার এই ভিডিও পোস্ট করে লেখা হয়,'কালকের উত্তেজনাপূর্ণ ম্যাচের আগে এই কার্টেন রেইজার। আমরা থামব না। আমাদের মুখ এখন শুধুই ঊর্ধ্বমুখী। কেকেআর-এর রঙে সেজে ওঠার জন্য ধন্যবাদ বুর্জ খলিফা। সংযুক্ত আরব আমিরশাহী আমাদের দারুণ ভাবে অভ্যর্থনা জানাল।' কেকআরের তরফ থেকে এই ভিডিও শেয়ার করার পর তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। বুর্জ খলিফার তরফ থেকে কেকেআরকে এই বিরল সম্মান জানানোয় গর্বিত দল থেকে সমর্থকরাও।

Share this article
click me!