করোনা থেকে মুক্তি পাওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে ফের পজেটিভ, মাথায় হাত মাইক হাসির

  • সিএসকে দলের ৪ জন করোনা আক্রান্ত হয়েছিলেন
  • তাদের মধ্যে অন্যতম ছিলেন ব্য়াটিং কোচ মাইক হাসি
  • গত শনিবার মাইক হাসির করোনা রিপোর্ট নেগেটিভ আসে
  • কিন্তু ২ দিন যেতে না যেতেই ফের পজেটিভ অজি তারকা
     

Sudip Paul | Published : May 11, 2021 9:19 AM IST / Updated: May 11 2021, 02:51 PM IST

বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি, দলের এক কর্তা ও এক বাস কর্মীর করোনা আক্রান্ত হওয়ার পরই কোভিড আক্রান্ত হয়েছিলেন সিএসকের ব্য়াটিং কোচ মাইক হাসি। যার ফলে অস্ট্রেলিয়ার অন্য়ান্য প্লেয়ার, কোচিং স্টাফ, সাপোর্টিং স্টাফরা দেশের উদ্দেশ্যে পারি দিলেও, মাইক হাসির ভারতেই রয়ে গিয়েছিলেন। চেন্নাইতে তার চিকিৎসা চলছছিল। কিন্তু করোনা থেকে মুক্তি পাওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে ফের আক্রান্ত হলেন প্রাক্তন অজি তারকা। যা দেখে অবাক হয়েছেন সকলেই।

শনিবার কোভিড রিপোর্টে করোনা ধরা না পড়লেও সোমবারই চেন্নাই সুপার কিংসের ব্যাটিং প্রশিক্ষকের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। নিয়ম অনুযায়ী, তিনটি কোভিড রিপোর্ট নেগেটিভ হলে তবেই দেশে ফেরত যেতে পারবেন প্রাক্তন অজি তরকা। প্রথম রিপোর্টে করোনা ধরা না পড়লেও দ্বিতীয় রিপোর্টে করোনা ধরা পড়ায় চেন্নাইতেই থেকে যেতে হবে তাঁকে। শরীরে কোনও সমস্যা না থাকলেও, রিপোর্ট পজেটিভ আসায় মানসিকবাবে ভেঙে পড়েছেন সিএসকের ব্য়াটিং কোচ। 

সিএসকের তরফ থেকে জানানো হয়েছে, আপাতত চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন মাইক হাসি। তার যাবতীয় দায়িত্বভার পালন করা হচ্ছে দলেরল পক্ষ থেকে। ফের তিনবার করোনা রিপোর্ট নেগেটিভ না আসা পর্যন্ত দেশের বিমান উঠতে পারবেন না মাইক হাসি। অস্ট্রেলিয়ার বাকি সদস্যরা বর্তমানে মলদ্বীপে রয়েছেন। সেখান থেকেই উড়ে যাবেন অস্ট্রেলিয়াতে। কিন্তু কীভাবে ৪৮ ঘণ্টার মধ্যে নেগেটিভ থেকে পজেটিভ হল রিপোর্ট, সেটাই ভাবাচ্ছে সবাইকে।

Share this article
click me!