ভারতের করোনা মোকাবিলায় এগিয়ে আসল রাজস্থান রয়্যালস, দিল বিশাল আর্থিক অনুদান

  • ভারতে ভয়াবহ করোনা পরিস্থিতি
  • সাহায্যের হাত বাড়াচ্ছেন অনেকেই
  • এবার সাহায্য করল রাজস্থান রয়্যালস
  • দিল বিশাল বিপুল অঙ্কের আর্থিক অনুদান

Sudip Paul | Published : Apr 30, 2021 9:09 AM IST

দেশ জুড়ে ভয়ঙ্কর হচ্ছে করোনা পরিস্থিতি। দৈনিক সংক্রমণের হার প্রায় ৪ লক্ষের কাছাকাছি। দৈনিক মৃত্যুও সাড়ে তিন হাজার। সঙ্গে অক্সিজেনের আকাল। এই পরিস্থিতিতে দেশে আইপিএল হওয়া নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। তালিকায় রয়েছে একসময় আইপিএলে খেলা অ্য়াডাম গিলক্রিস্ট, শোয়েব আখতাররা। কিন্তু এবার দেশের করোনা পরিস্থিতির কঠিন সময়ে পাশে দাঁড়াতে ও মোকাবিলা করার জন্য এগিয়ে আসল আপিএল দল রাজস্থান রয়্যালস। 

নিজেদের ওয়েব সাইটে  বিজ্ঞপ্তি জারি করে রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, এশিয়ান ট্রাস্ট-এর  সঙ্গে জুটি বেঁধে তারা করোনা পরিস্তিতি মোকাবিলা করার জন্য  ১ মিলিয়ন মার্কিন ডলার অনুদাল দিল। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় সাড়ে ৭ কোটি টাকা।  মালিক থেকে প্লেয়ার ও ম্যানেজমেন্ট সকলেই এই অনুদানে অবদান রেখেছেন। আক্রান্তদের পাশে থাকার জন্য অবিলম্বে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানায় রাজস্থান। রয়্যালসের তরফে এটাও স্পষ্ট করে দেওয়া হয়েছে যে প্রাথমিক প্রয়োজন হিসেবে অক্সেজেন জোগানের দিকেই তাদের নজর রয়েছে এবং সারা দেশের সঙ্গে রাজস্থানের জন্য তাদের বাড়তি তত্পরতা থাকবে।

 

 

এর আগে ব্যক্তিগতভাবে ভারতের করোনা মোকাবিলায় পাশে দাঁড়িয়েছেন প্যাট কামিন্স, ব্রেট লি,  রিকি পন্টিং, শেল্ডন জ্যাকস, শ্রীবত্স গোস্বামীরা। এক কোটি টাকা অনুদান দিয়েছেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরও। তবে আইপিএলের প্রথম দল হিসেবে এগিয়ে আসল রাজস্থান রয়্যালস। কঠিন পরিস্থিতি বিপুল পরিমাণে অর্থ সাহায্য করায় রাজস্থান রয়্যালস দলের প্রশংসা করেছেন সকলেই। প্রিয় দলের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সমর্থকরা।


Share this article
click me!