রোহিত শর্মার ব্য়াটিং নকল করে দেখালেন ছোট্ট সামাইরা, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

  • মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গে যোগ দিয়েছেন রোহিত শর্মা
  • দলের সঙ্গেই থাকছেন রোহিতের স্ত্রী রীতিকা ও মেয়ে সামাইরা
  • অনুশীলনের ফাঁকে পরিবারের সঙ্গে রোহিতের ভিডিও ভাইরাল
  • যেখানে বাবার নকল করে দেখাচ্ছেন রোহিতের ছট্টো মেয়ে সামাইরা
     

Sudip Paul | Published : Mar 31, 2021 11:17 AM IST / Updated: Mar 31 2021, 04:48 PM IST

আইপিএলের প্রস্তুতি শুরু করে দিয়েছে সবকটি ফ্র্যাঞ্চাইজি দল। ভারতের কোটিপতি লিগের মেজাজে বা আবহে ঢুকে পড়েছে কোহলি, রোহিত, ধোনিরা। গতবার আরব আমিরশাহিতে আইপিএল হওয়ার কারণে সব দল পরিবারকে সঙ্গে রাখার অনুমতি দেয়নি। তববে মুম্বই ইন্ডিয়ান্স পরিবারকে সঙ্গে নিয়ে যাওয়ার অনুমতি দিয়েছিল। রোহিত শর্মার সঙ্গে মরু দেশে গিয়েছিলেন রীতিকা ও সামাইরা। এবার দেশের মাটিতে হচ্ছে আইপিএল। রোহিতের সঙ্গে বায়ো বাবলে এবারও রয়েছে তার পরিবার।

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে বরাবরই শিরোনামে থাকেন রোহিত শর্মা। কিন্তু এবার শিরোনামে চলে এলেন রোহিত শর্মার মেয়ে সামাইরা। সৌজন্যে মুম্বই ইন্ডিয়ান্সের শেয়ার করা একটি ভিডিও। যেই ভিডিওতে দেখা যাচ্ছে অনুশীলনের মাঝে পরিবারের সঙ্গে খোশ মেজাজে সময় কাটাচ্ছেন 'হিটম্যান'। বারংবার বাবার হেলমেট পরছে সামাইরা। তখনই তাঁকে রোহিতের শট নকল করতে বলা হলে, সে সেটা করেও দেখায়। এরপরই মুম্বই ইন্ডিয়ান্সের লোগো দেখিয়ে প্রশ্ন করা হলে, সেটিও চিনতে পারে সে। শিশু সুলভ ভঙ্গিতে বলে মুম্বই ইন্ডিয়ান্স।

 

 

মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে এই ভিডিও শেয়ার করার পর মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। ছোট্ট সামাইরার মিষ্টি ভিডিও খুবই পছন্দ করেন নেটিজেনরা। শুধু মেয়ের নয় দলের সঙ্গে যোগ দেওয়ার পর রোহিত শর্মারও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে ৫টি চায়ের কাপ গুনছেন রোহিত শর্মা ও ৬ নম্বরের খোঁজ করছেন। অর্থাৎ ষষ্ঠ আইপিএল জেতাই এখন লক্ষ্য মুম্বই অধিনায়কের। ফলে আইপিএের আগে খোশ মেজাজেই রয়েছে হিটম্যানের পরিবার। 
 

Share this article
click me!