পরিবারে একাধিক সদস্য করোনা আক্রান্ত, আইপিএল থেকে সরে দাঁড়ালেন অশ্বিন

  • দেশ জুড়ে ভয়াবহ করোনা পরিস্থিতি
  • কোরানা থাবা বসিয়েছে আইপিএলেও
  • এবার আইপিএল থেকে বিরতি নিলেন অশ্বিন
  • কঠিন সময় পরিবারের পাশে থাকতেই এই সিদ্ধান্ত
     

Sudip Paul | Published : Apr 26, 2021 11:36 AM IST

দেশ জুড়ে ক্রমশ ভয়াবহ হচ্ছে করোনা পরিস্থিতি। আক্রান্তের সংখ্যা দৈনিক সাড়ে তিন লক্ষ পেরিয়েছে। মৃতের সংখ্যাও প্রায় ৩ হাজার। দেশ হাসাপাতালে বেডের, অক্সিজেনের ও ওষুধের হাহাকার। এই পরিস্থিতিতে ভারতের মাটিতে চলছে আইপিএল। প্রতিদিন চলছে খেলা। তবে এবার ভারতীয় দলের প্রথম ক্রিকেটার হিসেবে নিজেকে আইপিএল থেকে সরিয়ে নিলেন দিল্লি ক্যাপিটালসের তারকা অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। পারিবারিক কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়ে অশ্বিন।

রবিবার আইপিএলের ম্যাচে সুপার ওভারে সানরাইজার্স হায়দরাবাদকে হারায় দিল্লি ক্যাপিটালস। তারপরও গভীর রাতের ট্যুইটে চমক দিয়ে অশ্বিন লিখেছেন,'আগামী কাল থেকে আইপিএল জগতে আমি থাকছি না। আমার পরিবার ও একাধিক কাছের মানুষ এই মুহূর্তে করোনার বিরুদ্ধে লড়াই করছেন। এমন কঠিন সময় তাঁদের পাশে থাকা নিজের কর্তব্য বলে মনে করি। যদি দেশে কোভিড অবস্থার উন্নতি ঘটে তবেই ফের আইপিএল জগতে ফিরে আসব। ধন্যবাদ দিল্লি ক্যাপিটালস।' 

 

 

আসলে বিগত কয়েক দিন ধরেই দেশের কোভিড পরিস্থিতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা বার্তা দিচ্ছিলেন রবিচন্দ্রন অশ্বিন। কিন্তু এবার তার পরিবারের একাধিক সদস্য করোনা আক্রান্ত হওয়ার পরই আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন অশ্বিন। এমনকি অশ্বিন নিজের টুইটার প্রোফাইলের নামও বদলে দিয়েছেন। নিজের নাম সরিয়ে ‘স্টে হোম স্টে সেফ! টেক ইয়র ভ্যাক্সিন’  নাম রেখে তারকা অফ স্পিনার। অশ্বিনের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে দিল্লি ক্যাপিটালস।

 

 

আইপিএল শুরু করার সময়ও ভাবা যায়নি যে করোনা পরিস্থিতি এত দ্রুত এমন খারাপ পর্যায়ে চলে যাবে। জৈব সুরক্ষা বলয়ে ক্রিকেটাররা থাকলেও., দেশ জুড়ে করোনার ভয়ঙ্কর পরিস্থিতিতে আতঙ্কিত হয়ে পড়ছেন একাধিক দেশি ও বিদেশি ক্রিকেটার। কিন্তু তারপরও চলছে খেলা। এমন পরিস্থিতিতে অশ্বিন যে পথ বেছে নিলেন তাকে স্বাগত জানিয়েছেন তার সমর্থক, নেটিজেন থেকে একাধিক মহল। 


Share this article
click me!