আমি গেলে তৃণমূল-পুলিশের জয়েন্ট ভেঞ্চার সফল হত না, কর্মীদের গুলিবিদ্ধের ঘটনায় সায়ন্তন

  • আমাকে কাঁথিতে যেতে দেওয়া হয়নি
  •  আমি কাঁথি গেলে আজকের এই ঘটনা ঘটত না
  • খেজুরির ঘটনা নিয়ে বললেন সায়ন্তন বসু
  •  খেজুরিতে গুলিবিদ্ধ হয়েছেন সাতজন বিজেপি কর্মী 

Asianet News Bangla | Published : Jun 28, 2020 2:38 PM IST / Updated: Jun 28 2020, 10:38 PM IST


উত্তম দত্ত, হুগলি : আমাকে কাঁথিতে যেতে দেওয়া হয়নি। আমি কাঁথি গেলে আজকের এই ঘটনা ঘটত না।খেজুরির ঘটনা নিয়ে বললেন সায়ন্তন বোস।আজ বিকালে জাঙ্গীপাড়া রাজবলহাটে দলীয়  অনুষ্ঠানে এসে বিজেপি রাজ্য সম্পাদক বলেন,খেজুরিতে বিডিও অফিসের সামনে বিজেপি কর্মীরা  কর্মসূচি করছিল। সেখানে তৃণমূল গুলি চালিয়েছে। সাতজন বিজেপি কর্মী  গুলিবিদ্ধ হয়েছে বলে খবর পেয়েছি।

জেলা সম্পাদক প্রদীপ্ত দাঁ ও গুলিবিদ্ধ হয়েছেন।পুলিশ সুপারের সঙ্গে কথা বলার চেষ্টা করেছি।গতকাল থেকেই ওখানে বিজেপি কর্মীদের বাড়িঘর ভাঙচুর আগুন দেওয়া হয়।এই কারণে আমাকে যেতে দেওয়া হয়নি।আমি গেলে তৃণমূল আর পুলিশের জয়েন্ট ভেঞ্চার সফল হত না,বলেন সায়ন্তন। এছাড়া বীরভূম মুরারই এ প্রচুর বিস্ফোক উদ্ধারে এনআইএ তদন্তের দাবি করেন সায়ন্তন বসু।

তিনি বলেন, সন্ত্রাসবাদীরা এখানে আসেন বিস্ফোরক রাখেন,মিটিং করেন,প্ল্যান করেন,আর অন্য রাজ্যে এক্সিকিউট করেন।মুরারই এর ঘটনা প্রমাণ করে আগুনের স্ফুলিঙ্গ জ্বলে গেছে,আমরা বারুদের স্তুপে বসবাস করছি।বীরভূম থেকে বেশিদূর না খাগড়াগড়।সেখানে কি হয়েছিল সবাই জানি।বীরভূমের তৃণমূল নেতা,যারা তৃণমূলের হয়ে ভোট করায়,কিছু সন্ত্রাসবাদী সংগঠন একজোট হয়ে কাজ করছে।

অনেকদিন ধরে এই কাজ করছে আর পুলিশ চুপ করে বসে আছে।পুলিশের উচিত দলমত নির্বিশেষে নিরপেক্ষ ভাবে কাজ করা।কিন্তু যেহেতু এখানে বিস্ফোরকের বিষয় আছে,আতঙ্কবাদীদের বিষয় আছে আমি দলের পক্ষ থেকে এনআইএ তদন্ত চাইব।এখনি অভিযুক্তদের সাথে কথা বলুক, এনআইএ । বিস্ফোরক গুলো সিজ করুক না হলে অন্য বিস্ফোরকের মত এই বিস্ফোরকও হাফিস হয়ে যাবে।

Share this article
click me!