নতুন বছরের প্রথম সোমবার এই কয়েকটি নিয়ম মেনে চলুন, সারা বছর মিলবে শান্তি ও সমৃদ্ধি

নতুন বছরে আয় বাড়াতে চাইল, নতুন বছরের প্রথম দিনে সকালে ঘুম থেকে উঠে অর্থাৎ স্নান করে শিবের মন্দিরে শিবলিঙ্গে গরুর দুধ নিবেদন করুন। এর সাথে কমপক্ষে ১১ বার শিব মন্ত্র ওম নমঃ শিবায় জপ করুন।

Parna Sengupta | Published : Jan 1, 2024 8:40 AM IST

২০২৪ সালের শুরু খুব শুভ কাকতালীয় এবং নক্ষত্রের অধীনে এসেছে। সোমবার থেকে বছর শুরু হচ্ছে। এই দিনে আয়ুষ্মান যোগের একটি শুভ কাকতালও হবে। জ্যোতিষীর মতে, আয়ুষ্মান যোগে করা কাজ দীর্ঘমেয়াদে শুভ ফল দেয়। সুখ ও সমৃদ্ধি অর্জিত হয়। আয়ুষ্মান যোগে, কেউ মহাদেবের পূজা করে এমনকি কিছু ব্যবস্থা করেও ভগবানের আশীর্বাদ পেতে পারেন। আপনিও যদি এই বছর মহাদেবের আশীর্বাদ পেতে চান, তাহলে আজই অর্থাৎ পয়লা জানুয়ারি কিছু ব্যবস্থা করতে পারেন।

নতুন বছরে আয় বাড়াতে চাইল, নতুন বছরের প্রথম দিনে সকালে ঘুম থেকে উঠে অর্থাৎ স্নান করে শিবের মন্দিরে শিবলিঙ্গে গরুর দুধ নিবেদন করুন। এর সাথে কমপক্ষে ১১ বার শিব মন্ত্র ওম নমঃ শিবায় জপ করুন। এর পরে, ভগবান শিবের সামনে আপনার ইচ্ছা রাখুন। এই একটি সমাধানের মাধ্যমে মহাদেব শীঘ্রই আপনার ইচ্ছা পূরণ করবেন।

আপনি যদি বেকার হয়ে থাকেন এবং চাকরি পেতে চান, তাহলে সোমবার ইন্টারভিউ দিতে যাওয়ার আগে আয়নায় নিজের মুখ দেখুন। এছাড়াও মনে মনে ভগবান শিব জপ করুন। এতে শরীরে পজিটিভ এনার্জি আসে। একজন ভগবান শিবের আশীর্বাদ পান। এই একটি সমাধান দিয়ে আপনি ইন্টারভিউতে সাফল্য পেতে পারেন।

আপনি যদি ব্যবসায় সাফল্য না পান এবং ক্রমাগত অর্থের ঘাটতি থাকে তবে চিন্তিত হবেন না। ভগবান শিবের আশ্রয়ে যান এবং তাকে জপ করুন। এর সাথে, সোমবার দুটি সাদা ফুল ছিঁড়ে আপনার পকেটে রাখুন। এই ফুলগুলো জলে ভাসিয়ে দিন। মনে রাখবেন এটা করার সময় কারো সাথে কথা বলবেন না।

পরিশ্রম করেও ফল না পেলে সোমবার বাইরে যাওয়ার সময় সর্বদা আপনার পকেটে একটি চৌকো রূপোর টুকরো রাখুন। সোমবার থেকে এই প্রতিকারটি শুরু করলে আপনি আপনার কঠোর পরিশ্রমের আরও ভাল ফল পেতে শুরু করবেন। আপনার স্মৃতিশক্তি এবং সৌভাগ্যও বাড়বে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!