দোল হোক বা হোলি, ভুল করেও ব্যবহার করবেন না এই রঙ, জেনে নিন কোন রং আপনার জন্য এদিন হবে অশুভ

দোলে রঙের বিশেষ গুরুত্ব রয়েছে। বলা হয় রাশি অনুযায়ী রং দিয়ে দোল খেললে সৌভাগ্য হয়, কিন্তু কোন রঙ আপনার জন্য অশুভ বলে মনে করা হয়। ৭ মার্চ ও ৮ মার্চ দোল ও হোলি-তে রঙের খেলা হবে। জেনে নেওয়া যাক রাশি অনুযায়ী কোন রঙ আপনার জন্য হবে অশুভ-

Web Desk - ANB | Published : Mar 5, 2023 5:14 AM IST / Updated: Mar 07 2023, 11:36 AM IST

112

মেষ রাশি-
মেষ রাশির অধিপতি মঙ্গল। মঙ্গল গ্রহ লাল রং পছন্দ করে তবে এই রাশির মানুষদের কালো এবং নীল থেকে দূরে থাকা উচিত। কারণ এই রংগুলো শনির। শনি এবং মঙ্গল একে অপরের বিপরীত বলে মনে করা হয়।
 

212

বৃষ রাশি-
বৃষ রাশির জাতকদের জন্য লাল এবং বাদামী রং অশুভ বলে মনে করা হয়। সম্ভব হলে দোলে লাল রং ব্যবহার করা এড়িয়ে চলুন। এই রং বৃষ রাশির জন্য নেতিবাচক প্রভাব ফেলতে পারে।
 

312

মিথুন রাশি-
দোল বা হোলি উৎসব হল রঙের উৎসব, কিন্তু মিথুন রাশির মানুষদের এই দিনে ধূসর, কমলা, কালো এবং লাল রং এড়িয়ে চলা উচিত। এগুলো আপনার জীবনে নেতিবাচক প্রভাব ফেলে।
 

412

কর্কট রাশি-
কর্কট রাশিদের কালো, নীল, ধূসর রং থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হয়, কারণ এগুলো মানসিক অবস্থার ওপর খারাপ প্রভাব ফেলে। চন্দ্র আপনার রাশির অধিপতি যিনি সাদা রং পছন্দ করেন।
 

512

সিংহ রাশি-
সিংহ রাশির জাতকদের উষ্ণ ব্যক্তিত্ব থাকে। এমন পরিস্থিতিতে দোল বা হোলির দিনে নীল, গোলাপি, কালো রং ব্যবহার করা এড়িয়ে চলা উচিত। এই রঙটি আপনার ব্যক্তিত্বকে উন্নত করার পরিবর্তে চাপা দেয়।
 

612

কন্যা রাশি-
কন্যা রাশির জাতক জাতিকাদের লাল রঙের অত্যধিক ব্যবহার এড়িয়ে চলা উচিত। এই রং কন্যা রাশির জন্য অশুভ
 

712

তুলা রাশি-
তুলা রাশির জাতক জাতিকাদের দোল বা হোলির দিনে কমলা, লাল, বাদামী রং ব্যবহার করা এড়িয়ে চলা উচিত। তুলা রাশির জাতক জাতিকারা শান্ত প্রকৃতির এবং লাল রঙ আবেগের প্রতীক যা আপনার স্বভাবের বিপরীত। যেখানে কালো রঙকে নেতিবাচকতার প্রতীক হিসেবে বিবেচনা করা হয়।
 

812

বৃশ্চিক রাশি-
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সাদা ও গোলাপি রং থেকে দূরে থাকতে হবে। এগুলি আপনার জন্য ভাগ্যবান বলে বিবেচিত হয় না। দোলে এগুলি ব্যবহার করবেন না।
 

912

ধনু রাশি-
দোলে, যেখানে হলুদ রঙ ধনু রাশির মানুষের জন্য ভাগ্যবান বলে মনে করা হয়, সেখানে ধূসর এবং কালো রং নিজেদের জন্য অশুভ বলে মনে করা হয়। এই রংগুলো আপনার আত্মবিশ্বাসকে কমিয়ে দিতে পারে।
 

1012

মকর রাশি-
মকর রাশির অধিপতি শনি। শনি নীল রং পছন্দ করেন। যেখানে গোলাপী, হলুদ, লাল রং আপনার জন্য অশুভ বলে বিবেচিত হয়। দোলে এগুলি ব্যবহার করবেন না। এই রং আপনার জীবনে দুর্ভাগ্য বয়ে আনতে পারে।
 

1112

কুম্ভ রাশি-
কুম্ভ রাশির ব্যক্তিদের হলুদ, লাল এবং বাদামী রং ব্যবহার করা এড়িয়ে চলা উচিত। এই রংগুলো ব্যবহার করে আপনার জীবনে আনতে পারে নিস্তেজতা।
 

1212

মীন রাশি-
মীন রাশির লোকদের গাঢ় লাল এবং কালোর মতো গাঢ় রং এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হয়। এগুলি আপনার জীবনে মানসিক, শারীরিক এবং আর্থিকভাবে হ্রাস আনতে পারে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos