একের পর এক দেনা হয়ে চলেছে? ঋণ থেকে মুক্তি পেতে চাইলে করুন এই বিশেষ প্রতিকার, টাকা সংক্রান্ত সমস্যা দূর হবে

আর্থিক সীমাবদ্ধতার কারণে প্রায়ই মানুষ ঋণ নেয়। অনেক সময় ব্যক্তি ঋণ পরিশোধ করতেও সক্ষম হয় না। এমতাবস্থায়, ঋণ থেকে মুক্তি পেতে কিছু প্রতিকার রয়েছে। 

Web Desk - ANB | Published : Apr 20, 2023 1:51 PM IST

অনেক সময় আর্থিক সীমাবদ্ধতার কারণে একজন ব্যক্তিকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। অনেক সময় ভালো আয় থাকা সত্ত্বেও একজন ব্যক্তিকে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হয়। ভাগ্যের পরিহাসে তার দেনা বা ঋণ বাড়তে থাকে। জ্যোতিষশাস্ত্র এবং তন্ত্রশাস্ত্রে ব্যক্তির এই সমস্যার প্রতিকার ব্যাখ্যা করা হয়েছে। এই ব্যবস্থাগুলি করার মাধ্যমে একজন ব্যক্তি সহজেই সম্পদ এবং সাফল্য পেতে পারেন। আপনিও যদি আপনার ক্রমবর্ধমান আর্থিক অবস্থার কারণে উদ্বিগ্ন হন তবে আপনি এই সহজ ব্যবস্থাগুলি করতে পারেন। তাহলে চলুন জেনে নিই জ্যোতিষী প্রীতিকা মজুমদারের কাছ থেকে সম্পদ বৃদ্ধির এই জ্যোতিষশাস্ত্রীয় ব্যবস্থা সম্পর্কে।

তন্ত্রশাস্ত্রের এই ব্যবস্থায় অর্থ লাভ হবে

সকালে ঘুম থেকে ওঠার সাথে সাথেই করুন এই প্রতিকার

একজন ব্যক্তি সকালে ঘুম থেকে উঠার সাথে সাথেই প্রথমে তার সোজা পা মাটিতে রাখতে হবে। জলে দুধ মিশিয়ে শ্যামা তুলসীতে অর্ঘ্য নিবেদন করতে হবে। এই প্রতিকার করলে ভগবান প্রসন্ন হন এবং সম্পদ লাভ হয়।

দারুচিনি দিয়ে এই প্রতিকারটি করুন

অর্থ পাওয়ার প্রতিকারের জন্য, সামান্য দারুচিনি নিন এবং তার উপর ধূপকাঠি ঘোরান। ধূপ কাঠি ঘড়ির কাঁটার বিপরীত দিকে ঘোরান। এটি করার পরে, আপনার পার্স এবং টাকা যেখানে রাখবেন সেখানে দারুচিনি রাখুন। এটি করলে আপনার ইচ্ছা শীঘ্রই পূরণ হবে।

এই দিনে মন্দিরে ঝাড়ু দান করুন

সম্পদের দেবী মা লক্ষ্মী ঝাড়ু খুব পছন্দ করেন। এমন একটি দিন মা লক্ষ্মীকে উৎসর্গ করা হয়।শুক্রবার লক্ষ্মী মায়ের মন্দিরে একটি ঝাড়ু দান করুন। এতে মা লক্ষ্মী প্রসন্ন হন এবং ব্যক্তি সম্পদ লাভ করেন।

এই প্রতিকার আর্থিক সংকট দূর করবে

যে কোনো মাসের শুক্লপক্ষের মঙ্গলবার বা বৃহস্পতিবার মাটিতে ধনে বীজ মিশিয়ে দিন। এতে ২১ টাকার কয়েন মিশিয়ে একটি পাত্রে রাখুন। এটি উত্তর দিকে রাখুন এবং এতে সামান্য জল যোগ করতে থাকুন। আপনি এর ধনে ব্যবহার করুন এবং একটি লাল কাপড়ে মুদ্রা বেঁধে ভল্টে রাখুন।

এই বিশেষ প্রতিকার করলে ঋণ থেকে মুক্তি পাবেন

আর্থিক সীমাবদ্ধতার কারণে প্রায়ই মানুষ ঋণ নেয়। অনেক সময় ব্যক্তি ঋণ পরিশোধ করতেও সক্ষম হয় না। এমতাবস্থায়, ঋণ থেকে মুক্তি পেতে, অমাবস্যার দিনে তাকে কিছু অভাবী ব্যক্তিকে খাওয়াতে হবে। এতে করে আপনি শীঘ্রই ঋণ থেকে মুক্তি পাবেন।

Share this article
click me!