কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে মঙ্গল, এই ৪টি রাশির জাতক হবে সৌভাগ্যবান

মঙ্গল ১৮ অগাস্ট, ২০২৩ বিকেল ৩.১৪ মিনিটে কন্যা রাশিতে যাত্রা করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে একটি উগ্র গ্রহ হিসাবে দেখা হয়। এমন পরিস্থিতিতে, তাদের রাশিচক্রের পরিবর্তন আপনার জীবনে কিন্তু ছোটখাটো পরিবর্তন আনবে না।

Parna Sengupta | Published : Aug 16, 2023 4:42 PM IST / Updated: Aug 16 2023, 10:13 PM IST

মঙ্গল গ্রহের যাত্রা আপনাকে ধনী করতে চলেছে। গ্রহগুলি সময়ে সময়ে তাদের রাশিচক্রে পরিবর্তন করে। কিন্তু এই পরিবর্তনের প্রভাব কিছু মানুষের ওপর ইতিবাচক হয় এবং কিছু মানুষের ওপর এর নেতিবাচক প্রভাব দেখা যায়। আগামী শুক্রবার, মঙ্গল কন্যা রাশিতে প্রবেশ করবে, এর পরে ৪টি রাশির সৌভাগ্য হবে। এখন পর্যন্ত জাতকদের জীবনে যত সমস্যা বা বিভ্রান্তি ছিল তা দূর হতে শুরু করবে। আপনি যদি গ্রহগুলির পরিবর্তনশীল গতিবিধি অনুসারে ব্যবস্থা গ্রহণ করেন তবে এটি আপনার জীবনকেও প্রভাবিত করে। প্রথমত, আমরা আপনাকে বলি কখন মঙ্গল গ্রহের গমন ঘটছে এবং তারপরে আমরা আপনাকে বলব কোন রাশির জাতকরা এর দ্বারা লাভবান হতে চলেছে।

মঙ্গল কখন কন্যা রাশিতে প্রবেশ করবে

মঙ্গল মহারাজ ১৮ অগাস্ট, ২০২৩ বিকেল ৩.১৪ মিনিটে কন্যা রাশিতে যাত্রা করবেন। বৈদিক জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে একটি উগ্র গ্রহ হিসাবে দেখা হয়। এমন পরিস্থিতিতে, তাদের রাশিচক্রের পরিবর্তন আপনার জীবনে ছোটখাটো কিন্তু বড় পরিবর্তন আনবে না।

এই ৪টি রাশির উপর মঙ্গল গমনের প্রভাব

মেষ - মেষ রাশির প্রথম ও অষ্টম ঘরের অধিপতি মঙ্গল। যেমনটি আমরা আপনাকে আগেই বলেছি যে মঙ্গলকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে একটি ভয়ঙ্কর গ্রহ হিসাবে দেখা হয়, তাই আপনার জীবনে কিছু বড় পরিবর্তন ঘটতে চলেছে যা আপনার ভবিষ্যতকে বদলে দিতে পারে। যদিও এই গ্রহপরিবর্তন আপনাকে একটু রাগান্বিত ও আক্রমণাত্মক করে তুলতে পারে, কিন্তু এই সময়ে সাফল্য আপনার পায়ে পড়তে পারে। যদি কোন আইনি প্রক্রিয়া চলছে, তাহলে সিদ্ধান্ত আপনার পক্ষে আসবে। স্বাস্থ্য ভালো থাকবে। আপনি যদি একটি কাজ করেন, তবে কাজের পরিবর্তন বা চাকরি পরিবর্তনেরও সম্ভাবনা থাকতে পারে।

মিথুন - মিথুন রাশির একাদশ ও ৬ষ্ঠ বাড়ির অধিপতি মঙ্গল। এটি আপনাকে অর্থোপার্জন করবে। এই সময়ে, আপনি যদি ব্যবসায় কোনও অর্থ বিনিয়োগ করেন তবে আপনি এর থেকে ভাল সুবিধা পাবেন বা আপনি রিটার্ন পাবেন। আপনার চাকরী বা ব্যবসা আপনার ইচ্ছামত বৃদ্ধি পাবে। যদিও কোনও উগ্র গ্রহের প্রভাব থাকলে ব্যক্তিগত জীবন নষ্ট হয়ে যায়, তবে আপনি আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করে তা এড়াতে পারেন।

কর্কট- কর্কট রাশির পঞ্চম ও দশম বাড়ির অধিপতি মঙ্গল। এই সময়ে যারা পড়াশোনা করছেন তারা সুবিধা পাবেন। যারা বিয়ের কথা ভাবছেন তারা তাদের কাঙ্খিত জীবনসঙ্গী পাবেন বলে আশা করা যায়। বিদেশ যাওয়ার সম্ভাবনা আছে। আপনি যদি কোন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন তবে আপনি বিজয়ী হবেন এবং এই সময়ে আপনি কোন শত্রুর কাছ থেকে কোন বিপদের সম্মুখীন হবেন না।

বৃশ্চিক - এই রাশির প্রথম এবং ষষ্ঠ ঘরের অধিপতি হওয়ায় মঙ্গল আপনাকে আর্থিক উন্নতি এবং সমস্ত স্বাচ্ছন্দ্য প্রদান করবে। আপনার সমস্ত ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি এখন পর্যন্ত যতই কঠোর পরিশ্রম করেছেন, আপনি তার শুভ ফল পেতে শুরু করবেন। আপনি সম্পদ পাবেন।

তাই মঙ্গল ট্রানজিট কন্যা ২০২৩ এর জন্য এই চারটি রাশির জাতকদের এখনই প্রস্তুত হওয়া উচিত। ১৮ই আগস্ট থেকে শুরু হওয়া এই শুভ সময়টি ৩রা অক্টোবর পর্যন্ত আপনার জীবনে থাকবে। তাই আপনি যদি কিছু ভাল কাজ শুরু করার কথা ভাবছেন, তবে এই সময়টি কন্যা রাশিতে মঙ্গল প্রবেশের সময় আপনার জন্য ফলদায়ক হতে পারে।

Share this article
click me!