এই ৫টি রত্ন শরীরে ধারণ করলে হাতে টাকা আসবে চুম্বকের মতো, জেনে নিন উপায়

রত্ন ধারন জীবনের যাবতীয় সমস্যা কাটিয়ে উঠতে সাহায্য করে। এই কারণেই আমরা রত্ন পাথর ধারন করি, একথা আমাদের সবারই জানা। এই রত্নের সাহায্যে নানান গ্রহের সমস্যাকেও দূর করতে সাহায্য করে।

Parna Sengupta | Published : Aug 9, 2023 3:18 PM IST

রত্নশাস্ত্রে এমন অনেক রত্ন উল্লেখ করা হয়েছে, যা পরিধান করলে দেশীয় শুভ ফল পায়। জীবনে অনেক সময় একজন মানুষকে আর্থিকভাবে অনেক সমস্যায় পড়তে হয়। এমন অবস্থায় রত্নশাস্ত্রে উল্লিখিত এই রত্নগুলি পরিধান করলে কোনও ব্যক্তি আর্থিক সমস্যা দূর করতে পারেন। এই রত্নগুলো পরলে সমস্যা দূর হয়। এই রত্নগুলির প্রভাবে অর্থ চুম্বকের মতো আকৃষ্ট হয়।

রত্ন ধারন জীবনের যাবতীয় সমস্যা কাটিয়ে উঠতে সাহায্য করে। এই কারণেই আমরা রত্ন পাথর ধারন করি, একথা আমাদের সবারই জানা। এই রত্নের সাহায্যে নানান গ্রহের সমস্যাকেও দূর করতে সাহায্য করে। রাহু কেতু-কে শান্ত করে এই রত্ন। রত্ন শাস্ত্রে ৯টি গ্রহ এবং অনেক উপরত্ন বলা হয়েছে, যার সাহায্যে রাশিফলের গ্রহগুলি ভারসাম্য রক্ষা করা হয়। এই রত্নগুলির সাহায্যে, অশুভ গ্রহের প্রভাব হ্রাস করা যায় এবং শুভ গ্রহের রত্নগুলির প্রভাব বৃদ্ধি করা যায়। তাহলে চলুন আজকে আমরা এমন পাঁচটি রত্ন সম্পর্কে বলি যেগুলো পরিধান করে আপনি সম্পদ পেতে পারেন।

আর্থিক সীমাবদ্ধতা দূর করতে এই রত্নগুলি পরিধান করুন

টাইগার স্টোন

আপনি যদি জীবনে ব্যর্থতার সম্মুখীন হন তবে আপনার টাইগার স্টোন পরা উচিত। এই রত্ন ব্যবসায়ীদের জন্য খুবই ভালো। এটি পরলে আর্থিক সংকট দূর হয়। কোনো কাজে সমস্যা হলে তা পরলে আপনার কাজ হয়ে যায়।

সবুজ অ্যাভেনচুরাইন স্টোন

এই রত্ন ব্যবসায়ী বা ব্যবসায়ীদের জন্য খুব ভালো। এটি আপনার জীবনে অর্থের অভাব হতে দেয় না। অর্থ লাভের জন্য আপনার এই পাথরটি পরিধান করা উচিত।

সবুজ জেড স্টোন

ব্যবসায় নিযুক্ত ব্যক্তিদের জন্য বা আপনি যদি নতুন ব্যবসা শুরু করেন তবে আপনার এই পাথরটি পরা উচিত। সবুজ জেড পাথর পরলে আর্থিক শক্তি আসে। জীবনে সুখ ও সমৃদ্ধির জন্য এই রত্ন খুবই উপকারী।

মাকশিক পাথর

এই রত্নটি আর্থিক লাভের পাশাপাশি মনের জন্যও উপকারী। এটি পরলে মস্তিষ্ক খুব ভালো কাজ করে। মস্তিষ্কের দ্রুত কাজ করার কারণে, আপনার আত্মবিশ্বাস বাড়ে এবং আপনি ব্যবসায় লাভ পান। এই পাথর পরা খুবই শুভ বলে মনে করা হয়।

সুনেলা স্টোন

আপনি যদি জীবনে বারবার অর্থের ক্ষতির সম্মুখীন হন, তবে আপনার একটি সোনার রত্ন পাথর পরিধান করা উচিত। এটি পরলে আর্থিক ক্ষতি থেকে মুক্তি পাওয়া যায়। সোনার পাথর পরলে মানুষের ভাগ্য বদলে যায়। এই পাথর সম্পদ আনে এবং অযথা কমায়।

Share this article
click me!