১১ দিনের মধ্যে হাতে আসবে মোটা টাকা, রবিবার রাতে ঘুমোতে যাওয়ার আগে করুন এই কাজ

প্রয়োজনের তুলনায় সামান্য বেশি টাকা যদি হাতে আসে, তবে তা সুখের হয়। তাই আজ এমন এক প্রতিকারের কথা জানাব, যার মাধ্যমে আগামী ১১দিনের মধ্যে হাতে আসতে পারে মোটা টাকা।

Web Desk - ANB | Published : Apr 16, 2023 1:53 PM IST

জীবনে কিছু সমস্যা এমনও হয়, যার কারণে আমাদের জীবন অকেজো হয়ে পড়ে। এই সমস্যা থেকে কীভাবে মুক্তি পাওয়া যায় সেই বিভ্রান্তিতে আমরা আটকে থাকি। বর্তমান সময়ে সবচেয়ে বড় সমস্যা হচ্ছে টাকা। হ্যাঁ টাকা এমন একটা জিনিস, যাকে সবাই পেতে চায়। কেউ কেউ পরিশ্রম করেও টাকা পায় না। আবার অনেক সময় প্রাপ্য টাকাও হাত থেকে বেরিয়ে যায় ভাগ্যের পরিহাসে। প্রয়োজনের তুলনায় সামান্য বেশি টাকা যদি হাতে আসে, তবে তা সুখের হয়। তাই আজ এমন এক প্রতিকারের কথা জানাব, যার মাধ্যমে আগামী ১১দিনের মধ্যে হাতে আসতে পারে মোটা টাকা।

আপনি যদি অর্থ পেতে চান বা ঘরে সবসময় দুঃখ এবং রোগের প্রাদুর্ভাব থাকে তবে আপনি রবিবার লবঙ্গের এই কৌশলটি করতে পারেন। প্রথমত, রবিবার সকালে হনুমান জিকে সাতবার লাড্ডু অর্পণ করুন এবং পূজার স্থানে দেশি কর্পূরের সাথে পাঁচটি লবঙ্গ পোড়ান, তারপর ছাই দিয়ে তিলক লাগান এবং ঘর থেকে বেরিয়ে যান। এতে করে আপনি আপনার শত্রুদের পরাজিত করতে সক্ষম হবেন।

পদ ও প্রতিপত্তি লাভের জন্য রবিবারকে সূর্য দেবতার দিন বলে মনে করা হয়। প্রতি রবিবার সূর্য ব্রত পালন করলে যে ব্যক্তি উপবাস করেন তিনি চাকরিতে উচ্চ পদ ও প্রতিপত্তি লাভ করেন। এছাড়া রবিবার উপবাস রাখলে চোখ ও চর্মরোগ থেকে মুক্তি পাওয়া যায়।

রবিবার রাতে ঘুমানোর সময় এক গ্লাস দুধ মাথার কাছে রাখুন। সোমবার সূর্যোদয়ের আগে ঘুম থেকে উঠে স্নান করে বাবলা গাছের মূলে দুধ অর্পণ করুন। সাত বা ১১ রবিবার এই কৌশলটি করলে আপনার সম্পদ বৃদ্ধি পাবে।

রবিবারের বাধা দূর করার কৌশল

রবিবার একটি কালো কুকুরকে রুটি, একটি কালো গরুকে রুটি এবং একটি কালো পাখিকে শস্য নিবেদন করলে জীবনের বাধাগুলি দূর হয়। এমনও বিশ্বাস আছে যে রবিবার কোনও গরীবকে তেলের তৈরি জিনিস খাওয়ালে শনিদেব প্রসন্ন হন।

কালো জিনিস দান

যে কোনো কিছুর খারাপ প্রভাব দূর করতে রবিবারে উরদের ডাল, কালো কাপড়, কালো তিল এবং কালো ছোলার মতো কালো জিনিস দান করলে শনিদেবের আশীর্বাদ আপনার উপর থাকে।

পিপল গাছের নিচে প্রদীপ জ্বালান

রবিবার দিনটি লুকিয়ে পিপল গাছের নীচে চারমুখী প্রদীপ জ্বালালে ধন, যশ ও খ্যাতি বৃদ্ধি পায়। চাকরিজীবী ব্যক্তির অফিসে অবস্থান ভালো হবে। সেই সঙ্গে বাড়বে ব্যবসায়ীর কাজও।

Share this article
click me!