নিজের রাশি অনুসারে ঘরে এই জিনিসগুলি আনুন, ফেব্রুয়ারির শুরু থেকেই হাতে আসবে অতিরিক্ত টাকা

বাস্তুশাস্ত্র অনুসারে, আপনার রাশি অনুযায়ী এই জিনিসগুলি বাড়িতে রাখা উচিত। এটিকে শুভ বলে মনে করা হয় এবং এটিকে রাশিচক্রের চাবিকাঠিও বলা হয়। তাহলে চলুন জেনে নেই সমস্যা দূর করতে ঘরে কী কী জিনিস রাখা উচিত।

Web Desk - ANB | Published : Jan 27, 2023 11:52 AM IST

প্রত্যেকেই অর্থ উপার্জন করতে এবং ধনী হতে চায়, লোকেরা এর জন্য কঠোর পরিশ্রমও করে। তবে অনেক সময় দেখা যায় কঠোর পরিশ্রমের পরও মানুষ সফলতা পায় না এবং সমস্যায় পড়তে হয়। আপনি যদি কঠোর পরিশ্রমের পরেও আর্থিকভাবে সমস্যায় পড়ে থাকেন তবে আপনার এই বাস্তুর ব্যবস্থা গ্রহণ করা উচিত। বাস্তুশাস্ত্র অনুসারে, আপনার রাশি অনুযায়ী এই জিনিসগুলি বাড়িতে রাখা উচিত। এটিকে শুভ বলে মনে করা হয় এবং এটিকে রাশিচক্রের চাবিকাঠিও বলা হয়। তাহলে চলুন জেনে নেই সমস্যা দূর করতে ঘরে কী কী জিনিস রাখা উচিত।

রাশি অনুযায়ী ঘরে রাখুন এই জিনিসগুলি

মেষ- মেষ রাশির জাতক জাতিকাদের ঘরে সিঁদুরে তামার মূর্তি বা মাটির প্রদীপ রাখতে হবে। এটি মেষ রাশির জাতকদের জন্য খুবই শুভ বলে মনে করা হয়।

বৃষ রাশি- বৃষ রাশির জাতক জাতিকাদের সৌভাগ্যের জন্য ঘরে দক্ষিণাবর্তি শঙ্খ রাখা উচিত।

মিথুন - মিথুন রাশির জাতক জাতিকাদের বাড়িতে কাঁচের পাত্রে ক্রিস্টাল রাখা উচিত। এতে আপনার আর্থিক সমস্যা দূর হবে।

কর্কট- কর্কট রাশির জাতকদের ঘরে ঝিনুক ও শাঁস রাখা উচিত।

সিংহ রাশি- সিংহ রাশির জাতক জাতিকারা বাড়িতে লাল কাপড়ে মুড়ে লাল কাপড় বা সুপারি রাখবেন। সিংহ রাশির জাতকদের জন্য এটি খুবই শুভ বলে মনে করা হয়।

কন্যা রাশি- কন্যা রাশির জাতক জাতিকাদের শিবলিঙ্গ বা শিবজির পাথর ঘরে রাখা উচিত।

তুলা রাশি- তুলা রাশির জাতকরা ঘরে শ্রী যন্ত্র রাখতে পারেন, এটি আপনার জন্য শুভ প্রমাণিত হবে এবং আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হবে না।

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের বাড়িতে একটি শিশি বা গ্লাসে গঙ্গা জল ভরে রাখা উচিত।

ধনু রাশি- গোমতী চক্র বা পঞ্চমুখী রুদ্রাক্ষ রাখা ধনু রাশির মানুষের জন্য শুভ বলে মনে করা হয়। এটি দিয়ে আপনি অলৌকিক ঘটনা দেখতে পাবেন।

মকর রাশি- ঘোড়ার নাল রাখা মকর রাশির মানুষের জন্য শুভ বলে মনে করা হয়। মকর রাশির জাতকদের এই প্রতিকার করা উচিত।

কুম্ভ রাশি- কুম্ভ রাশির জাতক জাতিকাদের বাড়িতে সাদা পাথরের মূর্তি রাখা ভালো।

মীন রাশি- মীন রাশির জাতক-জাতিকাদের জন্য সামুদ্রিক লবণ বা লবণের এক পিণ্ড রাখা শুভ বলে মনে করা হয়।

ঘরে জিনিস রাখার আগে জেনে নিন এর নিয়ম

আপনি যদি আপনার রাশি অনুসারে এই শুভ জিনিসগুলি বাড়িতে রাখতে চলেছেন তবে এর নিয়মগুলি জানা খুব গুরুত্বপূর্ণ। সকালে বা সন্ধ্যায় বাড়িতে এই জিনিসগুলি রাখা উচিত। এই জিনিসগুলি ঘরে রাখার আগে গঙ্গা জল বা দুধ দিয়ে শুদ্ধ করে নিন। জিনিসগুলি এমন জায়গায় রাখুন যাতে আপনাকে বারবার তাদের স্থান পরিবর্তন করতে না হয়। অর্থের জায়গায় বা পুজোর জায়গায় শুভ জিনিস রাখা ভাল বলে মনে করা হয়। শোবার ঘরে কাচের জিনিস রাখা উচিত নয়। যেখানে এসব জিনিস রাখা হয়, ভুল করেও ওষুধ সেবন করবেন না। অমাবস্যা এবং পূর্ণিমায় এই জিনিসগুলি পরিষ্কার করা উচিত।

Share this article
click me!