ICC ODI World Cup 2023: ভারতের ম্যাচের আগে নতুন করে টিকিট ছাড়ল ভারতীয় বোর্ড, জানুন কোথায় কীভাবে পাবেন

আগামী ২ নভেম্বর মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হতে চলেছে শ্রীলঙ্কা। এই বছর শ্রীলঙ্কা অনেকটাই পিছিয়ে ভারতের থেকে।

Ishanee Dhar | Published : Oct 26, 2023 7:58 AM IST / Updated: Oct 26 2023, 01:33 PM IST

ক্রিকেট বিশ্বকাপের শুরু থেকেই গ্যালারিতে মন্দা দেখা গিয়েছিল। এমনকী ভারতের ম্যাচেও ভর্তি হয়নি গ্যালরি। চেন্নাইয়ে অস্ট্রেলিয়াই হোক বা দিল্লিতে আফগানিস্তানের ম্যাচ হোক, প্রতিবারই ফাঁকা থেকে গিয়েছিল দর্শকাশন। এই ঘটনার পর থেকেই নতুন করে টিকিট ছাড়তে শুরু করে ভারতীয় ক্রিকেট বোর্ড। ভারতের ম্যাচগুলির এক সপ্তাহ আগে নতুন করে টিকিট ছাড়া হয়। এবার নতুন করে টিকিট ছাড়া হল ভারত বনাম শ্রীলঙ্কার ম্যাচের। বৃহস্পতিবার থেকেই এই ম্যাচের টিকিট কাটা যাবে। এদিন দুপুর ১২টার পর থেকেই বিশ্বকাপের ওয়েবসাইটে মিলবে ভারত-শ্রীলঙ্কা ম্যাএর টিকিট।

আগামী ২ নভেম্বর মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হতে চলেছে শ্রীলঙ্কা। এই বছর শ্রীলঙ্কা অনেকটাই পিছিয়ে ভারতের থেকে। এখন পর্যন্ত তিনটি ম্যাচে পরাজয়, ক্ষীণ হয়ে এসেছে সেমিফাইনালের সম্ভাবনাও। তবুও এই ম্যাচে আসন ভড়াতে মরিয়া ভারতীয় ক্রিকেট বোর্ড। এই উদ্দেশ্যেই ম্যাচের সপ্তাহখানেক আগে থেকে নতুন করে ছাড়া হল টিকিট। এই প্রসঙ্গে বিসিসিআই-এর অফিসিয়াল এক্স হ্যান্ডেল (পূর্বতন টুইটার)-এ একটি পোস্টও দেওয়া হয়েছে। তবে নতুন করে ঠিক কত টিকিট ছাড়া হবে বা টিকিট পিছু কত দাম হবে সেবিষয়ও স্পষ্ট করে কিছু বলা হয়নি।

 

 

উল্লেখ্য মুম্বই-এর ওয়াংখেড়ে স্টেডিয়ামের আসন সংখ্যা খুব বেশি নয়, ফলত খুব বেশি পরিমাণে টিকিট ছাড়ার প্রশ্ন উঠছে না। প্রসঙ্গত, অতীতে পাকিস্তান এবং বাংলাদেশ ম্যাচের আগেও এ ভাবেই টিকিট ছেড়েছিল বোর্ড। সম্প্রতি লখনউয়ে ইংল্যান্ড ম্যাচেরও টিকিট ছাড়া হয়েছে। এইবারের সাফল্য দেখেই নতুন করে টিকিট ছাড়ার চিন্তাভাবনা করা হয়েছে।

Share this article
click me!