কলকাতায় ফিরলেন তিতাস সাধু, হৃষিতা বসু, বিমানবন্দরে স্বাগত জানালেন সিএবি কর্তারা

দক্ষিণ আফ্রিকায় মহিলাদের প্রথম অনূর্ধ্ব-১৯ টি-২০ বিশ্বকাপ জিতে দেশে ফিরেছেন মঙ্গলবারই, তবে বৃহস্পতিবার কলকাতায় পা রাখলেন ভারতীয় দলের দুই সদস্য তিতাস সাধু ও হৃষিতা বসু। বিমানবন্দরে এই দুই ক্রিকেটারকে স্বাগত জানালেন সিএবি কর্তারা।

Web Desk - ANB | Published : Feb 2, 2023 11:15 AM IST

18
টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়ে বাড়ি ফিরলেন তিতাস সাধু, হৃষিতা বসু

দক্ষিণ আফ্রিকায় মহিলাদের প্রথম অনূর্ধ্ব-১৯ টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছেন রবিবার। বৃহস্পতিবার বাড়ি ফিরলেন ভারতীয় দলের দুই সদস্য তিতাস সাধু ও হৃষিতা বসু।

28
তিতাস সাধু ও হৃষিতা বসুকে কলকাতা বিমানবন্দরেই স্বাগত জানান সিএবি কর্তারা

সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়-সহ সিএবি কর্তারা এদিন বিমানবন্দরে তিতাস সাধু ও হৃষিতা বসুকে স্বাগত জানান।

38
মহিলাদের অনূর্ধ্ব-১৯ টি-২০ বিশ্বকাপজয়ী বাঙালি ক্রিকেটারদের সংবর্ধনা দেবে সিএবি

সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, মহিলাদের অনূর্ধ্ব-১৯ টি-২০ বিশ্বকাপজয়ী ভারতীয় দলের সদস্য তিতাস সাধু, রিচা ঘোষ ও হৃষিতা বসুকে ইডেন গার্ডেন্সে সংবর্ধনা দেবে সিএবি।

48
সিনিয়র দলের হয়ে টি-২০ বিশ্বকাপ খেলতে ফের দক্ষিণ আফ্রিকায় রিচা ঘোষ

অনূর্ধ্ব-১৯ দলের হয়ে টি-২০ বিশ্বকাপ জেতার পর এবার সিনিয়র দলের হয়েও টি-২০ বিশ্বকাপ খেলবেন শিলিগুড়ির উইকেটকিপার-ব্যাটার রিচা ঘোষ। সেই কারণে তিনি ফের দক্ষিণ আফ্রিকা উড়ে যাচ্ছেন।

58
তিতাস সাধু, রিচা ঘোষ, হৃষিতা বসুকে ১০ লক্ষ টাকা করে পুরস্কার দেবে সিএবি

সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, মহিলাদের অনূর্ধ্ব-১৯ টি-২০ বিশ্বকাপজয়ী তিতাস সাধু, রিচা ঘোষ ও হৃষিতা বসুকে ১০ লক্ষ টাকা করে পুরস্কার দেবে সিএবি।

68
এই প্রথম মহিলা ক্রিকেটে বিশ্বকাপ চ্যাম্পিয়ন হল ভারত, আরও সাফল্য পেতে চান তিতাসরা

মহিলা ক্রিকেটের যে কোনও পর্যায়ে এই প্রথম বিশ্বকাপ চ্যাম্পিয়ন হল ভারতীয় দল। এখানেই থেমে থাকতে নারাজ তিতাস সাধু, রিচা ঘোষ, হৃষিতা বসুরা। তাঁরা আরও সাফল্য পেতে চান।

78
বুধবার আমেদাবাদে বিসিসিআই-এর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় বিশ্বকাপজয়ী ভারতীয় দলকে

বুধবার আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মহিলাদের অনূর্ধ্ব-১৯ টি-২০ বিশ্বকাপজয়ী ভারতীয় দলকে সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে ছিলেন সচিন তেন্ডুলকর। বিসিসিআই-এর পক্ষ থেকে দলকে ৫ কোটি টাকা পুরস্কার দেওয়া হল।

88
অনূর্ধ্ব-১৯ মহিলা ক্রিকেট দলের সদস্যদের নিয়ে আশাবাদী প্রাক্তন ক্রিকেটাররা

সৌরভ গঙ্গোপাধ্যায়, মিতালি রাজের মতো ভারতের প্রাক্তন ক্রিকেটাররা মহিলাদের অনূর্ধ্ব-১৯ টি-২০ বিশ্বকাপজয়ী দলের প্রশংসা করেছেন। তাঁরা শেফালি ভার্মা, শ্বেতা সেহরাওয়াত, তিতাস সাধুদের নিয়ে আশাবাদী।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos