বিয়ের সিরিজ চলছে হার্দিক পান্ডিয়ার, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি

সতীর্থরা যখন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত, তখন একের পর এক রীতি মেনে স্ত্রীকেই বিয়ে করে চলেছেন হার্দিক পান্ডিয়া। প্রথমে খ্রিস্টান রীতি মেনে বিয়ে করার পর তাঁরা হিন্দু রীতি মেনেও বিয়ে করলেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি।

Web Desk - ANB | Published : Feb 18, 2023 3:04 AM IST

110
স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচের সিঁথিতে নতুন করে সিঁদুর পরালেন হার্দিক পান্ডিয়া

এবারের ভ্যালেন্টাইনস ডে থেকে শুরু হয় হার্দিক পান্ডিয়া-নাতাসা স্ট্যানকোভিচের বিয়ের সিরিজ। রাজস্থানের উদয়পুরে নতুন করে বিয়ে করলেন এই বিখ্যাত দম্পতি।

210
খ্রিস্টান রীতি মেনে বিয়ে করার পর হিন্দু রীতি মেনেও বিয়ে করলেন হার্দিক-নাতাসা

উদয়পুরে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারলেন হার্দিক পান্ডিয়া ও নাতাসা স্ট্যানকোভিচ। প্রথমে খ্রিস্টান রীতি মেনে বিয়ে করেন তাঁরা। এরপর হয় হিন্দু রীতি মেনে বিয়ে।

310
২০২০ সালে বিয়ের সময় করোনা আবহে কোনও অনুষ্ঠান করতে পারেননি হার্দিক-নাতাসা

২০২০ সালের মে মাসে বিয়ে করেন হার্দিক পান্ডিয়া ও নাতাসা স্ট্যানকোভিচ। কিন্তু সেই সময়ে করোনা সংক্রমণের জেরে অনেক বিধিনিষেধ থাকায় তাঁদের পক্ষে কোনও অনুষ্ঠান করা সম্ভব হয়নি। এবার তাই অনুষ্ঠান করলেন তাঁরা।

410
বিয়ের অনুষ্ঠানে শাড়িতে মোহময়ী লাগছিল সার্বিয়ার মেয়ে নাতাসা স্ট্যানকোভিচকে

বিদেশি হয়েও অনেকদিন ধরে ভারতে থাকায় এদেশের রীতির সঙ্গে মানিয়ে নিয়েছেন নাতাসা স্ট্যানকোভিচ। বিয়ের সময় শাড়ি-গয়নায় তাঁর রূপ বদলে গিয়েছিল।

510
হিন্দু মতে বিয়ের যা রীতি আছে সবই পালন করেন হার্দিক পান্ডিয়া-নাতাসা স্ট্যানকোভিচ

শুধু চিরাচরিত পোশাকই নয়, হিন্দু বিয়ের যা রীতি আছে সবই পালন করেন হার্দিক পান্ডিয়া ও নাতাসা স্ট্যানকোভিচ। সিঁদুর থেকে সাত পাক ঘোরা, সবই ছিল তাঁদের বিয়ের অনুষ্ঠানে।

610
ছেলে অগস্ত্যকে নিয়েই নতুন করে বিয়ে করলেন হার্দিক পান্ডিয়া-নাতাসা স্ট্যানকোভিচ

২০২০ সালে বিয়ের কিছুদিন পরেই হার্দিক পান্ডিয়া ও নাতাসা স্ট্যানকোভিচের ছেলে অগস্ত্যর জন্ম হয়। ছেলেকে সঙ্গে নিয়েই নতুন করে বিয়ে সারলেন এই দম্পতি।

710
নতুন করে বিয়ে করার পর শুভেচ্ছার বন্যায় ভাসছেন হার্দিক পান্ডিয়া-নাতাসা স্ট্যানকোভিচ

ফের বিয়ে করায় জাতীয় দল ও আইপিএল দল গুজরাট টাইটানসের সতীর্থদের পাশাপাশি বলিউড-সহ বিভিন্ন জগতের তারকারা হার্দিক পান্ডিয়া ও নাতাসা স্ট্যানকোভিচকে শুভেচ্ছা জানাচ্ছেন।

810
বিয়ের অনুষ্ঠানে হার্দিকের সঙ্গে ছিলেন ভাই ক্রুণাল পান্ডিয়া, তাঁরা আনন্দে নেচে ওঠেন

হার্দিক পান্ডিয়া ও তাঁর ভাই ক্রুণাল পান্ডিয়া দু'জনেই জাতীয় দলের ক্রিকেটার। হার্দিকের বিয়ের অনুষ্ঠানে খোশমেজাজে দেখা যায় ক্রুণালকে। তাঁরা একসঙ্গে নেচে ওঠেন।

910
বিয়ের পরেই আইপিএল-এর প্রস্তুতি শুরু করে দিতে হচ্ছে হার্দিক পান্ডিয়াকে

শুক্রবার আইপিএল-এর সূচি ঘোষণা করা হয়েছে। প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে গুজরাট টাইটানস। আইপিএল-এর জন্য প্রস্তুতি শুরু করে দিচ্ছেন হার্দিক পান্ডিয়া।

1010
গতবার আইপিএল চ্যাম্পিয়ন হয় নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটানস, অধিনায়ক ছিলেন হার্দিক পান্ডিয়া

গতবার আইপিএল-এ নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটানসের অধিনায়ক ছিলেন হার্দিক পান্ডিয়া। তাঁর দল আইপিএল চ্যাম্পিয়ন হয়। এবারও সাফল্য পাওয়াই লক্ষ্য হার্দিকের।

Read more Photos on
Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos