এক যুবককে পিটিয়ে মারার ঘটনায় নাম জড়াল সুশীল কুমারের, শুরু তদন্ত

  • দিল্লির ছত্রসাল স্টেডিয়ামে এক যুবকের মৃত্যু
  • ওই যুবককে পিটিয়ে মারা হয়েছে বলে অভিযোগ
  • ঘটনায় নাম জড়িয়েছে তারকা কুস্তিগীর সুশীল কুমারের
  • ইতমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস
     

Sudip Paul | Published : May 6, 2021 8:59 AM IST

এক কুস্তিগিরের মৃত্যুর ঘটনায় নাম জড়াল ভারতের তারকা কুস্তিগির ও অলিম্পক পদক জয়ী সুশীল কুমারের। অনভিপ্রেত ঘটনাটি ঘটেছে দিল্লির ছত্রসাল স্টেডিয়ামে। কয়েক জন কুস্তিগিরের মধ্যে কোনও বিষয় নিয়ে উত্তপ্ত বাক্য বিনিময় থেকে হাতাহাতিতে জড়িয়ে পড়েন তারা। তারপর দু পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ঘটনায় গুরুতর আহত হয়ে মৃত্যু হয়ে সাগর কুমার নামে এক যুবকের। ঘটনায় সুশীল কুমার সহ আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে উত্তর দিল্লিতে অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিসের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার দুপুরে ছত্রাসাল স্টেডিয়ামের উত্তর দিকে এই ঘটনাটি ঘটেছে। সুশীল, অজয়, প্রিন্স, সনু, সাগর, অমিত এবং আরও কয়েকজন কুস্তিগিরের মধ্যে ঝগড়া এবং মারামারি হয় স্টেডিয়ামের গাড়ি রাখার জায়গায়। সেই সংঘর্ষে গুরুতর আহত হন সাগর কুমার নামের এক যুবক। আহত যুবককে প্রথমে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে একটি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয় তাঁকে। কিন্তু বুধবার সকালে তিনি মারা যান। তারপর অভিযোগ দায়ের হয় পুলিসে।

তবে সুশীল কুমার জানিয়েছেন, সাগর এবং সোনু তাঁদের আখড়ার কেউ নন। তাঁর দাবি, ‘ওরা আমাদের আখড়ার কুস্তিগীর ছিল না। গভীর রাতে ঘটনাটি ঘটেছিল। ওরা লাফিয়ে আমাদের আখড়ায় ঢুকে মারপিট শুরু করেছিল। আমরা সঙ্গে সঙ্গে পুলিশ আধিকারিকদের জানিয়েছিলাম। বলেছিলাম, দু'জন অচেনা ব্যক্তি আমাদের আখড়ায় ঢুকে লড়াই করছে। এই ঘটনার সঙ্গে আমাদের স্টেডিয়ামের কোনও যোগ নেই।’ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।


Share this article
click me!