ভরসা বাড়বে লাল হলুদ রক্ষণভাগের! ইস্টবেঙ্গলে আসছেন এই তরুণ ডিফেন্ডার?

কলকাতা ময়দানে যেন চমকের পর চমক। আসন্ন মরশুমে ভালো দল গড়তে কার্যত ঝাঁপিয়ে পড়েছে ইস্টবেঙ্গল (East Bengal)। শোনা যাচ্ছে, গত মরশুমে হায়দ্রাবাদ এফসি-তে (Hyderabad FC) খেলা রক্ষণভাগের খেলোয়াড় অ্যালেক্স সাজিকে (Alex Saji) সই করাতে পারে লাল হলুদ ব্রিগেড।

Subhankar Das | Published : Jun 15, 2024 2:05 PM IST / Updated: Jun 17 2024, 09:32 PM IST

কলকাতা ময়দানে যেন চমকের পর চমক। আসন্ন মরশুমে ভালো দল গড়তে কার্যত ঝাঁপিয়ে পড়েছে ইস্টবেঙ্গল (East Bengal)। শোনা যাচ্ছে, গত মরশুমে হায়দ্রাবাদ এফসি-তে (Hyderabad FC) খেলা রক্ষণভাগের খেলোয়াড় অ্যালেক্স সাজিকে (Alex Saji) সই করাতে পারে লাল হলুদ ব্রিগেড।

দলবদলের বাজারে ইতিমধ্যেই চমক দিয়েছে তারা। আইএসএল-এর (ISL) অন্যতম সেরা ফুটবলার দিমিত্রিয়স দিয়ামান্তাকোসকে (Dimitri Diamantakos) সই করিয়েছে লাল হলুদ। শুক্রবার, সরকারিভাবে দলের তরফ থেকে সেই কথা জানিয়েও দেওয়া হয়।

Latest Videos

তার আগে দলের নির্ভরযোগ্য মিডফিল্ডার সল ক্রেসপোর (Saul Crespo) সঙ্গে আরও দুই বছরের চুক্তি বাড়িয়েছে ইস্টবেঙ্গল। সেইসঙ্গে, আরও বেশকিছু ভালোমানের ফুটবলার নেওয়ার বিষয়ে আগ্রহী টিম ম্যানেজমেন্ট। লাল হলুদ কোচ কার্লোস কুয়াদ্রাতও (Carles Cuadrat) তাঁর পছন্দের ফুটবলারদের নামের একটি তালিকা কর্তাদের দিয়েছেন।

সেইসঙ্গে, ক্লেইটন সিলভার (Cleiton Silva) মতো ফুটবলার তো আছেনই। আর তাই এবার রক্ষণভাগের দিকে নজর দিচ্ছেন লাল হলুদ কর্তারা। সূত্র মারফৎ জানা যাচ্ছে, গত মরশুমে হায়দ্রাবাদ এফসি-তে খেলা রক্ষণভাগের ফুটবলার অ্যালেক্স সাজিকে সই করাতে চলেছে ইস্টবেঙ্গল

প্রসঙ্গত, গত মরশুমে সুপার কাপ (Super Cup) ছাড়া আর কোনও বড় ট্রফি ঘরে তুলতে পারেনি লাল হলুদ। ডুরান্ড কাপের (Durand Cup) ফাইনালে উঠলেও, চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানের (Mohun Bagan) কাছে হারতে হয় তাদের। আইএসএল-এ (Indian Super League) সাময়িক ভালো খেললেও, শেষপর্যন্ত আশানুরুপ ফলাফল হয়নি। তাই এবার শুরু থেকেই যেন ঝাঁপাতে চাইছে ইস্টবেঙ্গল (East Bengal) টিম ম্যানেজমেন্ট।

সেই জায়গায় দাঁড়িয়েই এবার নজর অ্যালেক্স সাজির (Alex Saji) দিকে। তাঁর জন্ম কেরালায়। মূলত, রাইট-ব্যাক পজিশনে খেলেন এই ২৪ বছর বয়সী ফুটবলারটি। সূত্রের খবর, তাঁর সঙ্গে কথাবার্তা চলছে ক্লাব কর্তা এবং ইনভেস্টরদের। হায়দ্রাবাদ জার্সি গায়ে তিনি খেলেছেন মোট ১০টি ম্যাচ। তাঁর নামের পাশে রয়েছে ১২টি ইন্টারসেপশন, ২০টি ব্লক, ৩১টি রিকভারি এবং ৬০টি ক্লিয়ারেন্স। সেইসঙ্গে, সতীর্থদের দিকে বাড়িয়েছেন ২৭১টি সফল পাস।

নিঃসন্দেহে একজন তরুণ এবং প্রতিভাবান ফুটবলার। এহেন একজন ফুটবলার ইস্টবেঙ্গলে (East Bengal) আসা মানে, দলের শক্তি অনেকটাই বৃদ্ধি পাবে বলে মনে করছে ফুটবলমহল। তবে পুরো বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। কিন্তু শোনা যাচ্ছে, অ্যালেক্সের (Alex Saji) ইস্টবেঙ্গলে আসার সম্ভাবনা প্রবল।

আরও পড়ুনঃ 

সুদিন ফিরছে তাহলে লাল হলুদে? আরও দুই বছরের চুক্তিতে ইস্টবেঙ্গলে থেকে যাচ্ছেন এই মিডফিল্ডার

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
পুজোর মুখে মাথায় হাত কৃষকদের! ভারী নিম্নচাপে জলমগ্ন কৃষি জমি, আসেনি সরকারের সাহায্য | Ranaghat News
ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram