অলিম্পিকে ভারতীয় অ্যাথলিটদের 'পেপ টক' দিলেন সচিন, রক্ত গরম করা বার্তায় কী বললেন মাস্টার ব্লাস্টার

২৩ জুলাই শুরু টোকিও অলিম্পিক্স। এবার ভারত থেকে ১১৯ জন (৬৭ জন পুরুষ ও ৫২ জন মহিলা) অ্যাথলিট প্রতিনিধিত্ব করছেন। পদক জয়ের জন্য সকলকে উজ্জীবিত করলেন সচিন তেন্ডুলকর।
 

Asianet News Bangla | Published : Jul 21, 2021 5:14 AM IST / Updated: Jul 21 2021, 06:18 PM IST

আর কিছু সময়ের অপেক্ষা। তারপরই আনুষ্ঠানিকভাবে শুরু হতে চলেছে টোকিও অলিম্পিক। শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত ভারতীয় অ্যাথলিটরা। অলিম্পিকের মঞ্চে নামার আগে ভারতীয় অ্যাথলিটদের 'পেপ টক' দিলেন কিংবদন্তী ভারতীয় ক্রিকেটার সচিন তেন্ডুলকর। ভার্চুয়ালি ভারতীয়  অ্যাথলিটদের শুভেচ্ছা জানানোর জন্য অনলাইন এক অনুষ্ঠানের আয়োজন করে অ্যাথলেটিক্স ফেডারেশন অফ ইন্ডিয়া। সেখানেই সকলকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি পদক জয়ের জন্য তাতালেন মাস্টার ব্লাস্টার।

 

আরও পড়ুনঃটোকিও অলিম্পিকে দেখা যাবে একাধিক নতুন খেলা, জানুন তার বিস্তারিত তথ্য

ভার্চুয়াল অনুষ্ঠানে যোগ দিয়ে ভারতীয় অ্যাথলিটদের জন্য সচিন তেন্ডুলকরের সাফ বার্তা,'অনেকেই বলেন খেলায় হার-জিত আছে। আমি বলব হারবে বিপক্ষ। জয়ী হবে তুমি। পদকের জন্য ঝাঁপাও। স্বপ্নের পিছনে ধাওয়া করতে থেমো না। পদক ঝুলুক তোমাদের গলায়। বাজুক জাতীয় সঙ্গীত। দেশের পতাকা আরও উচুঁতে উড়ুক।' সচিনের বক্তব্য থেকেই পরিষ্কার এবার অলিম্পিকে ভারতের ভালো ফল দেখার জন্য তিও কতটা উদগ্রীব হয়ে রয়েছেন। দেশবাসীর প্রত্যাশার কথাও অ্যাথলিটদের মনে করিয়ে দিয়েছেন মাস্টার ব্লাস্টার। বলেছেন, 'তোমরাই ধারাবাহিকভাবে নিজেদের পারফরমেন্সে উন্নতি করেছো। মানুষের প্রত্যাশাও তোমাদের উপর অনেক বেড়েছে। এটাকেই পজেটিভ এনার্জিতে বদলাতে হবে।'

 

আরও পড়ুনঃবক্সিং দলের 'নবরত্ন', অলিম্পিকে পদক জয়ে যাদের উপরে ভরসা করছে দেশ

আরও পড়ুনঃটোকিওতে ভারতীয় অ্যাথলিটদের জন্য বিশেষ ব্যবস্থা, খাওয়ার মেন্যু অবাক করবে আপনাকেও

এর আগেও ভারতীয় অ্যাথলিটদের উজ্জীবিত করার জন্য় 'চিয়া ফর ইন্ডিয়া' প্রচারে যোগ দিয়েছিলেন সচিন তেন্ডুলকর। বিসিসিআইয়ের পক্ষ থেকে সেই ভিডিও শেয়ার করা হয়েছিল। সেখানে সচিন তেন্ডুলকর বলেছিলেন, আমরা সবাই আমাদের অ্যাথলিটদের জন্য প্রার্থনা করছি। আমি জানি টোকিও অলিম্পিকে সেরা পারফরম্যান্স দেওয়ার জন্য তারা প্রস্তুত হয়ে উঠছেন। আসুন ভারতের জন্য উল্লাস করুন।' ফলে সচিনের একের পর এক বার্তা ভারতীয় অ্যাথলিটদের যে একটু অতিরিক্ত উজ্জীবিত করবে তা বলাই যায়।

Share this article
click me!