বিচ্ছেদের জল্পনা উস্কে দিয়ে সানিয়া মির্জার ইফতারে গরহাজির শোয়েব মালিক

টেনিস-সুন্দরী সানিয়া মির্জার সঙ্গে পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের বিচ্ছেদের জল্পনা অনেকদিন ধরেই চলছে। এই বিখ্যাত দম্পতির সম্পর্কের উন্নতির লক্ষণ দেখা যাচ্ছে না।

Web Desk - ANB | Published : Apr 7, 2023 12:17 PM IST / Updated: Apr 07 2023, 06:31 PM IST

দু'জনে একই শহরে আছেন, কিন্তু ইফতার পালন করছেন আলাদাভাবে। ছেলে ইজহানকে নিয়ে ইফতার পালন করছেন ভারতের টেনিস আইকন সানিয়া মির্জা। তাঁর স্বামী পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক দুবাইয়েই আলাদা আছেন। ছেলেকে নিয়ে ব্যাডমিন্টন খেলছেন, গাড়ি নিয়ে ঘুরছেন শোয়েব। ইজহান পালা করে বাবা-মায়ের সঙ্গে থাকছে। কিন্তু তার বাবা-মাকে একসঙ্গে দেখা যাচ্ছে না। গত কয়েকমাস ধরেই সানিয়া ও শোয়েবের বিবাহবিচ্ছেদের জল্পনা চলছে। এই বিখ্যাত দম্পতি একই শহরে আলাদা থাকায় এবং রমজান মাসে একসঙ্গে ইফতার না করায় বিচ্ছেদের জল্পনা বাড়ছে। সানিয়া বা শোয়েব অবশ্য তাঁদের সম্পর্কের বিষয়ে আর নতুন করে কোনও মন্তব্য করেননি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এই দম্পতির বিচ্ছেদ নিয়ে চর্চা চলছে।

সম্প্রতি প্রতিযোগিতামূলক টেনিস থেকে অবসর নিয়েছেন সানিয়া। তবে তিনি দুবাইয়ে অ্যাকাডেমির কাজকর্ম পরিচালনা করছেন। এরই মধ্যে ছেলেকে নিয়ে সৌদি আরবের মদিনা নগরে গিয়েছিলেন এই তারকা। টানা দ্বিতীয় বছর শোয়েবকে ছাড়াই ছেলেকে নিয়ে মদিনা গেলেন টেনিস-সুন্দরী। গত কয়েকমাসে সানিয়া ও শোয়েবকে কোথাও একসঙ্গে দেখা যায়নি। সোশ্যাল মিডিয়াতেও একে অপরের পোস্টে কোনও মন্তব্য করেননি তাঁরা। বরং সানিয়ার পোস্টে শোয়েবের সঙ্গে সম্পর্কের অবনতির ইঙ্গিতই পাওয়া গিয়েছে। পাকিস্তানের একটি ওটিটি প্ল্যাটফর্মে এই দম্পতির একসঙ্গে একটি শো করার কথাও ঘোষণা করা হয়েছিল। যদিও সেই শোয়ের বিষয়ে আর কিছু জানা যায়নি।

সানিয়া ও শোয়েব তাঁদের সম্পর্কের বিষয়ে স্পষ্টভাবে কিছু না বলায় তাঁদের বিচ্ছেদের জল্পনা বাড়ছে। শোয়েব শুধু একবার বলেছেন, এটা তাঁদের ব্যক্তিগত ব্যাপার। সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায় জল্পনা অনুচিত। তাঁদের ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখতে দেওয়া উচিত। সানিয়া এ প্রসঙ্গে কোনও মন্তব্যই করেননি। বরং সোশ্যাল মিডিয়ায় একের পর এক ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন তিনি। সরকারিভাবে অবশ্য সানিয়া-শোয়েবের বিচ্ছেদ হয়নি। যদিও তাঁরা কেউই বিচ্ছেদের কথা অস্বীকার করেননি। 

সানিয়া ও শোয়েবের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, এই দম্পতি এখনও বিচ্ছেদের আবেদন করেননি। কিছু আইনি প্রক্রিয়া বাকি আছে। তারপরেই তাঁরা সরকারিভাবে বিচ্ছেদের আবেদন জানাতে পারেন। পাকিস্তানের একাধিক অভিনেত্রী ও মডেলের সঙ্গে শোয়েবের নাম জড়িয়েছে। সেই কারণেই সানিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হয়েছে বলে সানিয়ার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর। আপাতত ইজানকে পালা করে সানিয়া ও শোয়েব নিজেদের কাছে রাখবেন বলে ঠিক হয়েছে।

আরও পড়ুন-

কেমন কাটছে তারকাদের রমজান?

চিঠি লিখে প্রশংসা প্রধানমন্ত্রীর, ধন্যবাদ জানালেন সানিয়া

বলিউড মশালায় দেখুন আপনার তারকাদের

Read more Articles on
Share this article
click me!