শনিবার ইতালি থেকে টোকিও যাচ্ছে ভারতীয় বক্সিং দল, দিল্লি থেকে পারি হকি-ব্যাডমিন্টন সহ অন্যান্য়দের

শনিবার ইতালি থেকে টোকিও যাচ্ছে ভারতীয় বক্সিং দল, দিল্লি থেকে পারি  হকি-ব্যাডমিন্টন সহ অন্যান্য়দের
 

Asianet News Bangla | Published : Jul 17, 2021 7:51 AM IST

অলিমিক্স শুরুর আগেই থাবা বসিয়েছে করোনা আতঙ্ক। ইতিমধ্যেই গেমস ভিলেজে এক জনের শরীরে সংক্রমণ ধরা পড়েছে। যা নিয়ে তৈরি হয়েছে উদ্বেগ। এরইমধ্যে টোকিওর উদ্দেশ্যে পারি দিচ্ছে বিভিন্ন দেশের অলিম্পিক দল। ভারতীয় দলের বিভিন্ন বিভাগও একে একে পা রাখছে জাপানের মাটিতে। ইতিমধ্যেই পৌছে গিয়েছে নৌ-বাইচ দল, ভারোত্তোলন বিবাগের মীরাবাই চানু ও শুটিং দল। শনিবার ইতালি থেকে টোকিওতে পৌছবে ভারতীয় বক্সিং দলও।

ভারতীয় বক্সিং দলকে এবার টোকিও অলিম্পিক্সে পদক জয়ের অন্যতম দাবিদার হিসেবে ধরা হচ্ছে। ভারতীয় বক্সিং পুরুষ দলে রয়েছেন এশিয়ান গেমসের চ্যাম্পিয়ন অমিত পাংঘাল (৫২ কেজি ), মণীশ কৌশিক( ৬৩ কেজি), বিকাশ কৃষ্ণান (৬৯ কেজি) আশিস কুনার (৭৫ কেজি), সতীশ কুমার (৯১ কেজি)। মহিলা বক্সিং দলে রয়েছেন ৬ বারের বিশ্বজয়ী মেরি কম(৫১ কেজি), সিংরনজিৎ কৌর(৬০ কেজি),লভলিনা বোরগোহেইন(৬৯ কেজি), পূজা রানি (৭৫ কেজি)। শনিবার ইতালি থেকে অমিত ফাংগাল ও মেরি কমের নেতৃত্বে বক্সিং দলটি টোকিও পারি জমাবে।

এছাড়া অন্যান্য সব দলের সদস্যরা দেশের বিভিন্ন প্রান্তে শেষ মুহূর্তের অনুশীলন সারছিল। তারা সকলেই শনিবার দিল্লিতে একত্রিত হচ্ছে। হকি দল আসছে বেঙ্গালুরু থেকে, আর্চেরি টিম আসছে পুণে থেকে ও ব্যাডমিন্টন টিম আসছে হায়দরাবাদ থেকে। দিল্লি থেকে তারা একসঙ্গে চার্টাড বিমানে টোকিও উদ্দেশ্যে পারি জমাবে। এছাড়া বেশ কিছু দল যারা বিদেশে অনুশীলন সারছিলেন তারা সেখান থেকেই সরাসরি টোকিও অলিম্পিক্সে যোগ দেবেন।

Share this article
click me!