জীবনের অজানা কাহিনি জানাতে কলকাতায় আসছেন নীরজ চোপড়া, স্বাগত জানাতে প্রস্তুত তিলোত্তমা

কলকাতায় আসছে অলিম্পিকে সোনা জয়ী নীরজ চোপড়া। ১৫ সেপ্টেম্বর একটি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। তুলে ধরবেন একাধিক অজানা দিক। উচ্ছ্বসিত কলকাতাবাসী।

Asianet News Bangla | Published : Sep 11, 2021 6:23 AM IST

টোকিও অলিম্পিক্সে ১৩০ কোটি দেশবাসীর সোনার স্বপ্ন পূরণ করেছিলেন নীরজ চোপড়া। জ্যাভলিন থ্রোয়ে সোনা জিতে অ্যাথলেটিক্সে দেশকে এনে দিয়েছিলেন প্রথম সোনা। দেশে ফেরার পর থেকেই শুভেচ্ছা, সংবর্ধনা, ভালোবাসার ও পুরষ্কারের বন্যা ভেসেছেন 'সোনার ছেলে'। রাতারাতি হয়ে উঠেছেন ন্য়াশানাল হিরো। তার সম্পর্কে নানা বিষয় বিগত কয়েক সপ্তাহে সামনে এসেছে। দেশের বিভিন্ন প্রান্তে নানা অনুষ্ঠানেও যোগ দিচ্ছেন সোনা জয়ী। এবার কলকাতায় পা রাখতে চলেছেন নীরজ চোপড়া।

নীরজ চোপড়ার ক্রীড়া জীবন থেকে ব্যক্তিগত জীবন নিয়ে দেশবাসীর জানার কৌতুহলও বেড়ে চলেছে দিনের পর দিন। এবার জীবনের অজানা কাহিনি জানাতে 'সিটি অফ জয়'তে আসছেন নীরজ তোপড়া। ১৫ সেপ্টেম্বর একটি অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় আসছেন তিনি। শতদ্রু দত্ত আয়োজিত ‘তাহাদের কথা’ একটি অনুষ্ঠানে যোগ দেবেন টোকিও অলিম্পিকে সোনা জয়ী।  অনুষ্ঠানটির সঞ্চলনা করবেন প্রিয়ম ঘোষ। এমন একজন সুপার স্টারের সাক্ষাৎকার নেওয়ার সুযোগ পেয়ে আপ্লুত তিনিও।

সোনা জয়ের পর থেকে নীরজ চোপড়ার জীবনে নানা তথ্য সামনে এসেছে। তাহলে এই শো-তে নতুনত্ব কী জানাবেন নীরজ চোপড়া, তা নিয়ে কৌতুহল জেগেছে তিলোত্তমাবাসীর মনে। পদক জয়ের পেছনে কতটা কষ্ট থেকে শুরু এতদিন যা অজানা ছিল সেই সকল বিষয় নীরজ চোপড়ার থেকে বার করে আনতে চাইছে অনুষ্ঠানের সঞ্চালক ও আয়োজকরা। নীরজ চোপড়া কলকাতায় আসার খবরে উচ্ছ্বসিত শহরবাসীও। 'সোনার ছেলে'-কে স্বাগত জানাতে প্রস্তুত তিলোত্তমা।

Share this article
click me!