BSNL: ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য ওটিটি পরিষেবার ঘোষণা করল BSNL, জানুন প্ল্যান, পরিষেবা-সহ অন্যান্য তথ্য

বুধবার ভারত সঞ্চার নিগম লিমিটেড তাঁর নতুন ওভার-দ্য-টপ (OTT) পরিষেবা সিনেমাপ্লাসের (Cinemaplus)-এর কথা ঘোষণা করেছে।

Web Desk - ANB | Published : May 17, 2023 12:00 PM IST

BSNL-এর গ্রাহকদের জন্য সুখবর। এবার নিজস্ব ওটিটি পরিষেবা নিয়ে আসছে BSNL। বুধবার ভারত সঞ্চার নিগম লিমিটেড তাঁর নতুন ওভার-দ্য-টপ (OTT) পরিষেবা সিনেমাপ্লাসের (Cinemaplus)-এর কথা ঘোষণা করেছে। একটি টেলিকম টক রিপোর্টে দেখা গিয়েছে রাষ্ট্রীয় মালিকানাধীন টেলিকম পরিষেবা প্রদানকারী বেশ কয়েকটি নতুন OTT প্যাক ঘোষণা করেছে যা ব্যবহারকারীরা তাদের পছন্দের টিভি শো এবং চলচ্চিত্রগুলি কিনতে এবং উপভোগ করতে পারে। রিপোর্ট অনুযায়ী এই সিনেমাপ্লাস OTT পরিষেবা চালু কররা জন্য BSNL লায়েনসগেট (Lionsgate), সেমারোমি (ShemarooMe), হাঙ্গামা (Hungama) এবং এপিকঅন (EpicOn)-সহ বেশ কয়েকটি OTT প্ল্যাটফর্মের সাথে অংশীদারিত্ব করেছে।

কী কী প্ল্যান থাকছে BSNL-এর এই সিনেমাপ্লাসে?

এই সিনেমাপ্লাস মূলত, পূর্ব পরিচিত ইয়াপটিভি স্কুপ (YuppTV Scope)-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ যা ব্যবহারকারীদের জন্য ২৪৯ টাকার প্ল্যান অফার করত। এই ওটিটি প্ল্যাটফর্ম ব্যবহারকারীদের তাদের চাহিদা অনুযায়ী বেছে নেওয়ার জন্য বিস্তৃত পরিসরের পরিকল্পনা অফার করে। সিনেমাপ্লাসের একটি অংশ হিসাবে, রাষ্ট্রীয় মালিকানাধীন টেলিকম পরিষেবা প্রদানকারী বর্তমানে OTT পরিষেবার বিভিন্ন সমন্বয়ের উপর ভিত্তি করে ব্যবহারকারীদের জন্য তিনটি প্ল্যান অফার করছে। বেস প্ল্যানটি ৪৯ টাকা থেকে শুরু হয় এবং ২৪৯ টাকা পর্যন্ত যায়৷ সমস্ত প্ল্যান কী অফার করে তার বিশদ তথ্য এখানে রয়েছে৷

বিএসএনএল সিনেমাপ্লাস স্টার্টার প্যাক

৪৯ টাকা মূল্যের বেস প্ল্যানগুলি লায়েনসগেট (Lionsgate), সেমারোমি (ShemarooMe), হাঙ্গামা (Hungama) এবং এপিকঅন (EpicOn) অফার করে। আগে প্ল্যানটির দাম ছিল ৯৯ টাকা।

সিনেমাপ্লাসের সম্পূর্ণ প্যাক

সিনেমাপ্লাসের সম্পূর্ণ প্যাকে Zee4 প্রিমিয়াম, SonyLiv প্রিমিয়াম YuppTV এবং Hotstar অন্তর্ভুক্ত রয়েছে। প্ল্যানটির দাম ১৯৯ টাকা।

বিএসএনএল সিনেমাপ্লাস প্রিমিয়াম প্যাক

প্রিমিয়াম প্যাকটির দাম ২৪৯ টাকা এবং এটি Zee5 প্রিমিয়াম, SonyLiv প্রিমিয়াম, YuppTV, ShemarooMe, Hungama, Lionsgate এবং Hotstar অফার করে৷

সিনেমাপ্লাস পরিষেবা কীভাবে কাজ করে?

সিনেমাপ্লাস ব্যবহার করতে সক্ষম হওয়ার জন্য, ব্যবহারকারীদের একটি সক্রিয় BSNL ফাইবার সংযোগ থাকতে হবে এবং তাদের প্রয়োজন অনুযায়ী উপলব্ধ প্ল্যানগুলির একটি সক্রিয় করতে হবে। একবার প্ল্যানটি সক্রিয় হয়ে গেলে, সমস্ত সাবস্ক্রিপশন নিবন্ধিত ফোন নম্বরের সাথে সংযুক্ত করা হবে এবং তারা সক্রিয় প্ল্যানের একটি অংশ প্ল্যাটফর্মগুলিতে উপলব্ধ সামগ্রী অ্যাক্সেস করতে ফোন নম্বর ব্যবহার করতে পারে।

Share this article
click me!