Airtel, Jio এবং Vodafone-কে বড় ধাক্কা! খুশির খবর গ্রাহকদের, দেশ জুড়ে ১০ হাজার টাওয়ার বসাচ্ছে BSNL

বেসরকারী সংস্থাগুলি এর রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোর পরে, BSNL অবিলম্বে একটি সস্তা এবং সাশ্রয়ী মূল্যের প্ল্যান চালু করেছে। এবার আরেকটি বড় সুখবর দিল প্রতিষ্ঠানটি।

 

deblina dey | Published : Jul 6, 2024 7:03 AM IST

Airtel, Reliance Jio এবং Vodafone Idea এর রিচার্জ প্ল্যানগুলিকে ব্যয়বহুল করার পরে, BSNL ক্রমাগত তার ভক্তদের আনন্দ দিচ্ছে। বেসরকারী সংস্থাগুলি এর রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোর পরে, BSNL অবিলম্বে একটি সস্তা এবং সাশ্রয়ী মূল্যের প্ল্যান চালু করেছে। এবার আরেকটি বড় সুখবর দিল প্রতিষ্ঠানটি।

সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল ঘোষণা করেছে যে সংস্থাটি দেশের বিভিন্ন স্থানে ১০ হাজার ফোরজি টাওয়ার বসানোর কাজ করছে। BSNL-এর এই ঘোষণার ফলে, কোম্পানি শীঘ্রই 4G পরিষেবা শুরু করতে পারে বলে সম্ভাবনা বেড়েছে। এপ্রিল মাস পর্যন্ত, BSNL সারা দেশে প্রায় ৩৫০০ টাওয়ার স্থাপন করেছিল, কিন্তু এখন জুলাই মাসে এই সংখ্যা ১০ হাজারে পৌঁছেছে।

Latest Videos

BSNL-এর 4G টাওয়ার বসানোর পরে, এখন BSNL ব্যবহারকারীদের জন্য 5G পরিষেবার প্রত্যাশাও বেড়েছে। 4GB টাওয়ার ইনস্টল করার মাধ্যমে BSNL যে সবচেয়ে বড় সুবিধা পাবে তা হল এটি ভবিষ্যতে সহজেই 5G-তে রূপান্তর করতে সক্ষম হবে।

4G ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধি

আমরা আপনাকে বলি যে Jio এবং Airtel-এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে, কোম্পানিটি গত কয়েকদিন ধরে 4G টাওয়ার বসানোর কাজ করছে। সংস্থাটি তার একটি সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছে যে স্বনির্ভর ভারত উদ্যোগের অধীনে, দেশের ১০ হাজার সাইটে 4G টাওয়ার ইনস্টলের কাজ চলছে । একটি প্রতিবেদন অনুসারে, কোম্পানিটি পাঞ্জাব, হিমাচল প্রদেশ, হরিয়ানা, উত্তরাখণ্ড এবং পশ্চিম উত্তর প্রদেশে ৪ লাখেরও বেশি 4G ব্যবহারকারীর একটি ভিত্তি তৈরি করেছে।

Share this article
click me!

Latest Videos

সাতসকালে Arjun Singh-এর বাড়ি লক্ষ্য করে হামলা, কার বিরুদ্ধে অভিযোগ? দেখুন কী বলছেন তিনি
Sukanta Majumdar Live: সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
'শুধু পুজোটা যাক, এদের সব দুর্নীতি ফাঁস করব' কাদের উদ্দেশ্যে বললেন শুভেন্দু? Suvendu Adhikari
আর জি করে কী কী কাণ্ড ঘটাত টিএমসিপি নেতা আশিস পান্ডে? দেখুন কী বলছেন জুনিয়র ডাক্তাররা | R G Kar Case
SSKM থেকে Dharmatala পর্যন্ত উত্তাল মিছিল জুনিয়র চিকিৎসকদের | RG Kar Protest