বিএসএনএল গ্রাহকদের জন্য সুখবর, প্রতিদিন ৩ জিবি ডেটা ও ফ্রি কলিং-এর সুবিধা দিচ্ছে সংস্থা

  • বিএসএনএল আনল এই নতুন ডেটা প্ল্যান
  • এই প্ল্যান শুধু মাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য
  • প্রিপেইড প্ল্যানটি পুরো দেশে ব্যবহার করা যাবে
  • এই প্ল্যানে থাকছে ৩ জিবি ডেটা ও ফ্রি কলিং

Asianet News Bangla | Published : Aug 17, 2020 11:10 AM IST

ওয়ার্ক ফ্রম হোম সমগ্র বিশ্বে ইন্টারনেটের ব্যবহার উল্লেখযোগ্য ভাবে বেড়ে গিয়েছে। পাশাপাশি ঘরে বসে সময় কাটানোর জন্যও বেড়েছে নেট এর চাহিদা। এমন পরিস্থিতিতে সকলের প্রয়োজন অতিরিক্ত ডেটা। তবে বেশি খরচ করা সম্ভব নয়। সুতরাং আপনি যদি কম দামে একটি ভাল ডেটা প্ল্যান খুঁজছেন, যাতে আরও ডেটা দেওয়া হয়, তবে বিএসএনএল আপনার জন্য একটি সেরা বিকল্প হতে পারে। বিএসএনএল এর প্রাথমিক মূল্যের প্রতিদিন ৩ জিবি ডেটা প্ল্যান মাত্র ৭৮ টাকায়।

জেনে নেওয়া যাক বিএসএনএল-এর ৭৮ টাকার প্ল্যানর বিষয়ে, যেখানে প্রতিদিন ৩ জিবি ডেটা এবং অনেক সুবিধা দেওয়া রয়েছে। বিএসএনএলের এই ৭৮ টাকার প্ল্যানে প্রতিদিন তিন জিবি ডেটা দেওয়া হবে। এর সাহায্যে ব্যবহারকারীরা কল করার সুবিধাও পেতে পারেন, যার জন্য তারা দৈনিক ২৫০ মিনিট কলিং পাবেন। ৭৮ টাকার এই প্ল্যানর মেয়াদ ৮ দিন।

৩ টি নতুন ব্রডব্যান্ড প্ল্যান-

এগুলি বাদে বিএসএনএল সম্প্রতি ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য তিনটি নতুন ব্রডব্যান্ড প্ল্যান চালু করেছে। এই প্ল্যান-এর বিশেষ বিষয়টি হ'ল বিএসএনএল-এর এই প্ল্যানর আওতায় গ্রাহকদের ৫০ এমবিপিএস গতির ডেটা পাবে। যদিও এই প্ল্যানে কলিং-এর সুবিধা থাকবে না। বর্তমানে এই প্ল্যানটি কেবল পাঞ্জাব সার্কেল এর জন্য উপলব্ধ করা হয়েছে প্রতিবেদন অনুসারে, এই তিনটি প্ল্যানর নাম হ'ল ২০০ জিবি সিএস ১১১, ৩00 জিবি সিএস ১১২ এবং পিইউএন ৪০০ জিবি। এর মধ্যে ২০০ জিবি বেসিক প্ল্যান

Share this article
click me!