Tech News: সাধ্যের মধ্যে উন্নত ফিচার, ভারতে চঞ্চ হতে চলেছে Infinix Note 11S স্মার্টফোন

সংস্থাটি ভারতে তিনটি স্মার্টফোন লঞ্চ করতে পারে, যা Infinix Note 11S সিরিজের অংশ। তবে সংস্থার পক্ষ থেকে এখন পর্যন্ত মাত্র দুটি মোবাইলের তথ্য দেওয়া হয়েছে। চলুন জেনে নেই এই ফোনগুলোর স্পেসিফিকেশন।
 

Asianet News Bangla | Published : Nov 27, 2021 9:33 AM IST / Updated: Nov 27 2021, 03:05 PM IST

উন্নতমানের ফিচার এবং স্টাইলিস লুক তাও আবার সাধ্যের মধ্যে রাখার জন্য এই সংস্থা ধীরে ধীরে মোবাইলের বাজারে নিজের স্থান পোক্ত করে নিয়েছে। বর্তমানে এই ফোনের চাহিদাও বৃদ্ধি পেয়েছে। ভারতে Infinix সংস্থার প্রধান অনীশ কাপুর Infinix Note 11S লঞ্চের বিষয়ে একটি টিজার প্রকাশ্যে এনেছেন। টুইট করে এই টিজার প্রকাশ করেছেন তিনি নিজেই। অনীশ কাপুর টুইটে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে Infinix Note 11S বক্স দেখানো হয়েছে।


এখন পর্যন্ত খবর অনুসারে, সংস্থাটি ভারতে তিনটি স্মার্টফোন লঞ্চ করতে পারে, যা Infinix Note 11S সিরিজের অংশ। তবে সংস্থার পক্ষ থেকে এখন পর্যন্ত মাত্র দুটি মোবাইলের তথ্য দেওয়া হয়েছে। চলুন জেনে নেই এই ফোনগুলোর স্পেসিফিকেশন।
Infinix Note 11S এর স্পেসিফিকেশন
Infinix Note 11S-এ রয়েছে একটি 6.95-ইঞ্চি Full HD Plus LCD ডিসপ্লে। এর উপরের দিকে একটি পাঞ্চ হোল কাটআউট রয়েছে, যেখানে সেলফি ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এছাড়াও, এই স্ক্রিনটি 120hz রিফ্রেশ রেট সহ আসে, যা গেমিং এবং স্ক্রোলিংকে মসৃণ করে তোলে।
Infinix-এর এই মোবাইলে MediaTek Helio G96 চিপসেট ব্যবহার করা হয়েছে। এছাড়াও এতে LPDDR4X RAM ব্যবহার করা হয়েছে। এটি UFS 2.2 স্টোরেজ পাবে। এই ডিভাইসটি তিনটি RAM ভেরিয়েন্টে নক করতে পারে।
ক্যামেরা সেটআপের কথা বলতে গেলে, পিছনের প্যানেলে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। এতে ব্যাক প্যানেলে প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে ৫০ মেগাপিক্সেল। এছাড়াও রয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা লেন্স। এছাড়াও রয়েছে ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।
এই মোবাইল ফোনটিতে একটি 5000mAh ব্যাটারি রয়েছে, যা 33W দ্রুত চার্জিং সহ আসে। নিরাপত্তার কথা মাথায় রেখে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে, যা বায়োমেট্রিক পদ্ধতিতে লক করা মোবাইল আনলক করার কাজ করে।

আরও পড়ুন-Tech News: দুর্দান্ত ক্যামেরা ও আকর্ষনীয় ফিচার-সহ বাজারে আসতে চলেছে Xiaomi 12 স্মার্টফোন

আরও পড়ুন-Oppo Reno 7: অপেক্ষার অবসান, অবশেষে ২৫ নভেম্বর লঞ্চ হতে চলেছে এই স্মার্টফোন

আরও পড়ন-Motorola Edge 30 Ultra- লঞ্চের আগেই ফাঁস হল স্মার্টফোনের ফাস্টলুক ও সাম্ভাব্য স্পেসিফিকেশন

আরও পড়ুন-Motorola Feature ph Launch-স্মার্টফোনের যুগেও প্রয়োজন ফিচার ফোন, একসঙ্গে ৩ টি ফিচার ফোন আনছে মোটোরোলা

Share this article
click me!