এটি একটি অনন্য কিচেন ডিভাইস, ফল এবং সবজি থেকে ময়লা রাসায়নিক এবং কীটনাশক দূর করে সহজেই

প্রেস্টিজ, ফেবার, কেন্ট ছাড়াও অ্যামাজনে অনেক ব্র্যান্ডের ফল এবং সবজি ওজোনায়ার ক্লিনার পাওয়া যায়, যেগুলো দিয়ে আপনি ফল, সবজি, মাংস, ডিম, বাসন বা খেলনা পরিষ্কার করতে পারেন।

 

Web Desk - ANB | Published : Dec 8, 2022 9:20 AM IST / Updated: Dec 08 2022, 02:51 PM IST

আপনি যদি পরিষ্কারের বিষয়ে বেশি নজর দিয়ে থাকেন তবে অবশ্যই একবার অ্যামাজনে ফল এবং উদ্ভিজ্জ ওজোনাইর ক্লিনারের চুক্তিটি দেখুন। এটি এমন একটি আইটেম যা ১৫০০ টাকায় পাওয়া যায়। যা কাজ কমানোর পাশাপাশি সুস্থ রাখবে। প্রেস্টিজ, ফেবার, কেন্ট ছাড়াও অ্যামাজনে অনেক ব্র্যান্ডের ফল এবং সবজি ওজোনায়ার ক্লিনার পাওয়া যায়, যেগুলো দিয়ে আপনি ফল, সবজি, মাংস, ডিম, বাসন বা খেলনা পরিষ্কার করতে পারেন।

১) ফ্যাবার ওজোনাইজার, ফল ও সবজি ক্লিনার (অক্সিপিউর আইরিস)

এই Faber ব্র্যান্ডের সবজি ক্লিনার সম্পূর্ণ ৭৮ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে। এর দাম ৫৯৯০ টাকা কিন্তু এটি মাত্র ১৩২৮ টাকায় পাওয়া যাচ্ছে।

এটি একটি স্বয়ংক্রিয় ডিভাইস যাতে আপনি দুই ধরনের ক্লিনার পাবেন। একটি ক্লিনার এর সঙ্গে একটি বাক্স থাকে যাতে আপনি ফল, সবজি, মাংস, ডিম বা ডাল রাখতে পারেন।

অন্যদিকে, স্টোরেজ ছাড়া একটি ক্লিনারও রয়েছে এবং এর জন্য একটি পৃথক বাটি প্রয়োজন যাতে পরিষ্কারের পাইপটি ঢোকানো হয়।

ফল এবং সবজি ক্লিনার কিভাবে কাজ করে?

এটি একটি ওজোনাইজার ক্লিনার যাতে প্লাগ ইন করলে ওজোন গ্যাস উৎপন্ন হয় এবং এই ওজোন গ্যাসে উপস্থিত অক্সিজেন অণু ফল বা সবজির ময়লা পরিষ্কার করে।

এই ফল এবং উদ্ভিজ্জ ক্লিনার মাংস, ডিম বা অন্যান্য খাদ্যদ্রব্য পরিষ্কার করে এবং তাদের গন্ধও দূর করে। এটি দিয়ে আপনি ডাল, গোটা দানাও পরিষ্কার করতে পারেন

এই ফল এবং উদ্ভিজ্জ ক্লিনার শিশুদের বাসন, বা খাওয়ার পাত্র জীবাণুমুক্ত করতে পারে। এর পাশাপাশি শিশুদের খেলনাও পরিষ্কার করা যায়।

এর শক্তিশালী ওজোন গ্যাস পরিষ্কারের ব্যবস্থা সমস্ত ব্যাকটেরিয়া, ছত্রাক, সার এবং কীটনাশক পরিষ্কার করে।

২) KENT 11115 আলটিমা ভেজিটেবল ক্লিনার ও পিউরিফায়ার ১৩ W |ফল ও শাকসবজি থেকে কীটনাশক ও রাসায়নিক অপসারণ করে| শাকসবজি ও ফল পরিষ্কারের জন্য ওজোনাইজার | এক বছরের ওয়ারেন্টি |

কেন্টের এই ফল ও সবজি ক্লিনারটি ৫১ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে। এর দাম ৯ হাজার টাকা তবে এটি ডিলে পাওয়া যাচ্ছে ৪৩৯৮ টাকায়। দুই ধরনের ফল এবং উদ্ভিজ্জ ক্লিনার রয়েছে যার একটিতে স্টোরেজ দেওয়া হয় না। এই ক্লিনারটিতে আরো-এর মতো দেখতে একটি পাত্র রয়েছে, যাতে আপনি ফল, সবজি বা অন্য কোনও জিনিস পরিষ্কার করতে পারেন।

৩) প্রেস্টিজ ফ্রুট অ্যান্ড ভেজিটেবল ক্লিনার (ওজোনিজার) - POZ 1.0, নীল এবং সাদা

প্রেস্টিজের এই ফল ও ভেজিটেবল ক্লিনারটি ২৬৯৫ টাকায় পাওয়া যাচ্ছে, যার দাম ৪৬৯৫ টাকা কিন্তু অফারটি ৪৩ শতাংশ ডিসকাউন্ট। এটি একটি নন-স্টোরেজ ক্লিনার যা একটি পাইপের সঙ্গে আসে যা একটি বড় বাটি, বালতি বা শাকসবজি এবং ফল ধারণ করা যেকোনো বাক্সে ঢোকানো যেতে পারে।

৪) বাটারফ্লাই 8906022176971 250W ফল ও সবজি ক্লিনার, সাদা

এই ফ্রুটস অ্যান্ড ভেজিটেবল ক্লিনারটির দাম ৪৯৯৫ টাকা কিন্তু অফারে ৪২ শতাংশ ডিসকাউন্ট রয়েছে, তারপরে এটি ২৮৯৯ টাকায় কেনা যাবে। এটিতে স্টোরেজের মতো একটি ঝুড়িও রয়েছে যাতে ফল এবং শাকসবজি রাখা এবং পরিষ্কার করা যায়

Share this article
click me!