লো লাইট ভিডিও কলিং-র সুবিধা মিলবে হোয়াটসঅ্যাপে, জেনে নিন কীভাবে পাবেন এই সুবিধা

হোয়াটসঅ্যাপে এলো লো লাইট ভিডিও কলিং ফিচার। কম আলোতেও উন্নত ভিডিও কল করতে পারবেন। কীভাবে এই নতুন ফিচারটি ব্যবহার করবেন জেনে নিন।

Sayanita Chakraborty | Published : Oct 14, 2024 8:48 AM IST

সদ্য বাজারে হোয়াটসঅ্যাপ নিয়ে এল বিশেষ সুবিধা। এই নতুন ফিচার্সের কথা শুনলে চমকে উঠবেন। এবার থেকে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা পাবেন বিশেষ সুবিধা। লো লাইট ভিডিও কলিং করা যাবে হোয়াটসঅ্যাপে। ভিডিও কলের অভিজ্ঞতা আরও হবে উন্নতি।

অ্যাপটি আপডেট করলেই তা লো লাইট মোড ব্যবহার করতে পারবেন। এই বৈশিষ্ট্যের জন্য কম আলোর এলাকাতেও ভিডিও কলের মান হবে উন্নত।

Latest Videos

কীভাবে হোয়াটসঅ্যাপে লো লাইট মোড ব্যবহার করবেন জেনে নিন। সহজ পদ্ধতিতে এই সুবিধা পেতে পারেন। কয়েকটি স্টেপ ফলো করলেই হবে। জেনে নিন কী করবেন। 

প্রথমে হোয়াটসঅ্যাপ খুলুন। এবার ভিডিও কল করুন। আপনার ভিডিও ফিডকে পূর্ণ স্ক্রিনে নিন। এরপর লো লাইট মোড অ্যাক্টিভ করুন। ওপরের ডানদিকের কোণায় দৃশ্যমান বাল্ব আইকন প্রেস করলেই এটি অ্যাক্টিভ করতে পারবেন। এবার এটি বন্ধ বা নিষ্ক্রিয় করতে কেবল ওই বাল্ব আইকল প্রেস করলেই হবে।

জানা গিয়েছে, হোয়াটসঅ্যাপ ব্যবহারকারী সহজেই এটি এনাবেল-ডিসাবেল করতে পারবেন। হোয়াটসঅ্যাপের আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় সংস্কর আছে। তবে, উইন্ডোজ হোয়াটসঅ্যাপে এই সুবিধা নেই। সেখানে এমন সুবিধা পেতে ব্রাইটনেস লেভেল অ্যাডজাস্ট করলেই হবে।

এবার থেকে ব্যবহার করুন এই নতুন ফিচার্স। হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা এই ফিচার্স ব্যবহার করলে সহজে অল্প আলোতেও সব স্পষ্ট দেখতে পাবেন। ব্যবহারকারীদের কথা মাথায় রেখে বারে বারে নতুন নতুন ফিচার্স নিয়ে আসে। তাই দেরি না করে এই স্টেপগুলো ফলো করে হোয়াটসঅ্যাপ আপডেট করুন। সঙ্গে পান এই বিশেষ সুবিধা।  

Share this article
click me!

Latest Videos

দ্রোহের কার্নিভালে সেই DC Central-কে দেখে গো ব্যাক স্লোগান! উত্তপ্ত পরিস্থিতি! | RG Kar Protest News
Suvendu Adhikari Live : কলকাতায় 'কার্নিভাল বয়কট' মিছিল শুভেন্দুর, দেখুন সরাসরি | Bangla News | BJP
Dum Dum-এ ধুন্ধুমার! রাস্তায় সাইড চাওয়াকে ঘিরে তীব্র বচসা! অভিযোগ গায়ে হাত তোলার! | Dum Dum News
পাল্টা চাল শুভেন্দুর, চাপে মমতা! বুধবার পর্যন্ত সময় দিয়ে মমতাকে যা বললেন! দেখুন | Suvendu Adhikari
অনশনমঞ্চেই জ্ঞান হারালেন তনয়া, দ্রুত শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নিয়ে যাওয়া হল হাসপাতালে