স্মার্টফোনের চেয়েও স্লিক স্মার্ট টিভি আনতে চলেছে ওয়ানপ্লাস, ২ জুলাই সন্ধে ৭ টায় হবে লাইভ স্ট্রিমিং লঞ্চ

  • ২ জুলাই বৃহস্পতিবার নতুন স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে ওয়ানপ্লাস
  • অ্যামাজনে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এর প্রি-বুকিং
  • স্মার্টফোনের চেয়েও স্লিক হবে এই টিভি
  • এটি ওয়ানপ্লাস টিভি কিউ ওয়ান সিরিজের অনুরূপ
     

Asianet News Bangla | Published : Jul 2, 2020 10:20 AM IST

ওয়ানপ্লাস ২ জুলাই বৃহস্পতিবার অর্থাৎ আজ ভারতে তার নতুন স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে। এই স্মার্ট টিভির বিষয়টি হল সংস্থার এই টিভির মূল্য নির্ধারণ করেছে একেবারে সাধ্যের মধ্যেই। ওয়ানপ্লাস টিভির দাম ২০ হাজারেরও কম দামের প্রাথমিক মূল্যে বিক্রি করা হবে। এছাড়াও এটিও প্রকাশ পেয়েছে যে সংস্থাটি এটি তিনটি বিভিন্ন অফারে বিক্রি করবে। এই টিভির লঞ্চটি সন্ধ্যা সাতটায় হবে লাইভ স্ট্রিমিং দেখা যাবে।

 

প্রাপ্ত তথ্য অনুযায়ী, ওয়ানপ্লাস টিভি ৩২ ইঞ্চি, ৪৩ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি আকারে আসবে। টিভির কয়েকটি বৈশিষ্ট্য প্রকাশ করেছে সংস্থার তরফ থেকে পিট লাউ। এটি টিভিতে থাকবে এইচডি, ফুল এইচডি এবং কোয়াড এইচডি রেজোলিউশন। জানা গিয়েছে ওয়ানপ্লাস টিভি আলট্রা স্লিম ডিজাইনে পাওয়া যাবে। এছাড়াও, এর ফ্রেমের জন্য কার্বন ফাইবার বিশেষ অ্যালুমিনিয়াম খাদ দেওয়া হয়েছে, যা গত বছর চালু হওয়া ওয়ানপ্লাস টিভি কিউ ওয়ান সিরিজের অনুরূপ। বলা হয়েছে যে এই ওয়ানপ্লাস টিভিটি খুব স্লিক বেজেল, ডলবি আটমোস বৈশিষ্ট্য রয়েছে।

ওয়ানপ্লাসের দেওয়া তথ্যে প্রকাশিত হয়েছে যে ৩২ ইঞ্চি মডেলের দাম ১৯,৯৯৯ টাকা, ৪৩ ইঞ্চি মডেলের দাম ২৯,৯৯৯ টাকা এবং ৫৫ ইঞ্চি মডেলের দাম ৪৯,৯৯৯ টাকা হতে পারে। এর বাইরে ওয়ানপ্লাসের নতুন স্মার্ট টিভির জন্য ইতিমধ্যে অ্যামাজনে প্রি-বুকিং চলছে। এতে গ্রাহকরা বর্ধিত ওয়ারেন্টি অফার পাচ্ছেন। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ওয়ানপ্লাস এইট সিরিজের স্মার্টফোনের চেয়েও স্লিক হবে এই টিভি। টিভিতে অন্তর্নির্মিত স্পিকারগুলি ৯০ ডিগ্রি পর্যন্ত ঘোরানো যেতে পারে, যা ৫০ শতাংশ এবং গভীর বেসের অভিজ্ঞতা দেবে। নতুন ওয়ানপ্লাস টিভি সিনেমাটিক ডিসপ্লে সমর্থন করবে এবং এতে ডলবি ভিশন এবং নেটফ্লিক্স প্রাক-ইনস্টল করা রয়েছে।

Share this article
click me!