স্টাইলিশ লুক ও অসাধারণ ফিচার, লঞ্চ হল ওপো এ টুয়েলভ এস স্মার্টফোন

  • মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি
  • স্টাইলিশ লুক উন্নতমানের ফিচার জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ
  • চায়নাতে লঞ্চ হয়েছে ওপোর এ টুয়েলভ এস স্মার্টফোন
  • জেনে নেওয়া যাক ওপো এটুয়েলভএস ফোনের স্পেসিফিকেশন

deblina dey | Published : Jul 18, 2020 11:54 AM IST / Updated: Jul 18 2020, 05:25 PM IST

মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে জনপ্রিয় এই মোবাইল সংস্থা। আবারও লঞ্চ হতে চলেছে ওপো সংস্থার আরও একটি মডেল ওপো এ টুয়েলভ এস। ১৪ জুলাই ভারতে লঞ্চ হয়েছে ওপোর এই স্মার্টফোন। সংস্থার আশা খুব শীঘ্রই ভারতের বাজারে বিক্রি শুরু হবে এই স্মার্টফোনের। জেনে নেওয়া যাক ওপো এটুয়েলভএস ফোনের স্পেসিফিকেশন।

ওপো এটুয়েলভএস স্মার্টফোনে রয়েছে ৩ জিবি ব়্যাম ও ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজ,সেই সঙ্গে রয়েছে এক্সটারনাল কার্ড স্লটের সুবিধা। সঙ্গে রয়েছে  ৪২৩০ এমএএইচ এর ফাস্ট চার্জিং নন রিমুভেবল ব্যাটারি। ডিসপ্লের জন্য এই ফোনে থাকতে পারে ৬.২ ইঞ্চির স্ক্রীন। সঙ্গে রয়েছে অক্টাকোর প্রসেসর। তার সঙ্গে থাকছে কর্নিং গোরিলা গ্লাস ৫। অপারেটিং সিস্টেম হিসেবে এই ফোনে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ৯.০ পাই, কালার ওএস ৬.১। রয়েছে অ্যামোলেড ক্যাপাসিটির টাচস্ক্রিন। 

ওপো এটুয়েলভএস স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য থাকতে পারে ৫ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১) ১৩ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার), ২) ৮ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা সেন্সর সেটআপ-সহ এইচডিআর, প্যানোরোমার সুবিধা।  সেই সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাসএর সুবিধা। ওপো এটুয়েলভএস স্মার্টফোন পাওয়া যাবে আকর্ষণীয় ডিপ ব্লু ও ফ্লোয়িং সিলভার রঙের ভেরিয়েশনে। এই ফোনের ডিসপ্লেতে ওয়াটার ডপ নচ থাকতে পারে। সংস্থার তরফ থেকে এই ফোনের দাম ধার্য করা হয়েছে ৯৭০০ টাকা ।

Share this article
click me!