POCO X4 GT দুর্দান্ত ফিচার-সহ স্টাইলিশ লুকে লঞ্চ হল এই স্মার্টফোন,জেনে নেওয়া যাক এই ফুল স্পেসিফিকেশন এবং দাম

কোম্পানি এই প্রোডাক্টটিকে একটি দুর্দান্ত মিড-রেঞ্জ স্মার্টফোন হিসেবে নিয়ে এসেছে। এই দুর্দান্ত স্মার্টফোনটির বৈশিষ্ট্য, স্পেসিফিকেশন এবং দাম জেনে নেওয়া যাক।

Web Desk - ANB | Published : Jun 26, 2022 11:56 AM IST

Poco X4 GT সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে। এই স্মার্টফোনটিকে Redmi Note 11T Pro এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ বলা হচ্ছে, যা বর্তমানে শুধুমাত্র চীনে উপলব্ধ। স্মার্টফোনটি মিডিয়াটেক চিপসেট, উচ্চ রিফ্রেশ রেট ডিসপ্লে এবং অত্যন্ত দ্রুত চার্জিং সাপোর্ট সহ মিলবে। কোম্পানি এই প্রোডাক্টটিকে একটি দুর্দান্ত মিড-রেঞ্জ স্মার্টফোন হিসেবে নিয়ে এসেছে। এই দুর্দান্ত স্মার্টফোনটির বৈশিষ্ট্য, স্পেসিফিকেশন এবং দাম জেনে নেওয়া যাক।
POCO X4 GT একটি ৬.৬-ইঞ্চি IPS LCD প্যানেল দিয়ে সজ্জিত যা 1080 x 2400 পিক্সেলের Full HD+ রেজোলিউশনও অফার করে। স্মার্টফোনের ডিসপ্লেতে কর্নিং গরিলা গ্লাস সুরক্ষাও পাওয়া যায়, এর সঙ্গে ডিভাইসটিতে ১৪৪ Hz রিফ্রেশ রেট এবং ৬৫০ nits উজ্জ্বলতার সুবিধাও রয়েছে। ডিসপ্লের ওয়ান বিলিয়ন রঙের বিকল্প, ডিসি ডিমিং এবং ডলবি ভিশন সার্টিফিকেশন এর সেরা বৈশিষ্ট্য।

Poco X4 GT প্রসেসর

ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ চিপসেট দ্বারা চালিত যা Mali-610 MC6 GPU এর সঙ্গে যুক্ত। এই Poco স্মার্টফোনটিতে ৮ জিবি ব়্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ রয়েছে। স্মার্টফোনটি থার্মাল পরিচালনা করতে হাই লিকুইড-কুল টেকনিক ২.০ ব্যবহার করে, যা তাপের ক্ষতি কমাতে গ্রাফাইট শীটের সাতটি স্তর নিয়ে গঠিত।


Poco X4 GT ক্যামেরা

ক্যামেরা স্পেসিফিকেশন সম্পর্কে কথা বলতে গেলে, স্মার্টফোনটি ৬৪ MP Samsung ISOCELL GW1 প্রাইমারি সেন্সর, একটি সেকেন্ডারি ২ MP ম্যাক্রো ক্যামেরা এবং ১২০-ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ একটি ৮ MP আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পায়৷

Poco X4 GT ব্যাটারি  

Poco X4 GT একটি ৫০৮০ mAh ব্যাটারি ইউনিট প্যাক করে যা ৬৭ W দ্রুত চার্জিং সাপোর্ট করে। কোম্পানি দাবি করেছে যে ফোনটি মাত্র ৪৬ মিনিটে সম্পূর্ণ চার্জ করা যাবে। ডিভাইসটি ৩.৫ মিমি হেডফোন সকেট, টুইন স্টেরিও স্পিকার, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.৩, হ্যাপটিক্সের জন্য একটি এক্স-অক্ষ লিনিয়ার মোটর এবং হাই-রেস অডিও সার্টিফিকেশন পায়।

POCO X4 GT মূল্য

৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের জন্য ডিভাইসটির দাম ২৯৯ ইউরো (প্রায় ২৪,৭১০ টাকা), যেখানে ৮ জিবি + ২৫৬ জিবি মডেলের দাম ৩৪৯  ইউরো (প্রায় ২৮,৮৪২ টাকা)। ডিভাইসটি ২৭ জুন থেকে কিছু ইউরোপীয় দেশে Amazon, AliExpress, Lazada, Allegro এবং Poco স্টোর সহ বিভিন্ন অনলাইন খুচরা বিক্রেতার মাধ্যমে বিক্রয়ের জন্য উপলব্ধ হবে।

Share this article
click me!