৫জি কানেক্টিভিটি ও সুপার জুম ক্যামেরা ফিচার, ২৬ জুন ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি এক্সথ্রি

  • একেবারে রমরমা মোবাইলের বাজার
  • অবিশাষ্য ফিচারের সঙ্গে লঞ্চ হতে চলেছে এই স্মার্টফোন
  • ২৬ জুন ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি এক্সথ্রি
  • দেখে নিন রিয়েলমি এক্সথ্রি-এর স্মার্টফোনের স্পেসিফিকেশন

deblina dey | Published : Jun 10, 2020 11:31 AM IST / Updated: Jun 10 2020, 05:48 PM IST

 একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ২৬ জুন ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে রিয়েলমি এক্সথ্রি স্মার্টফোন। জেনে নেওয়া যাক রিয়েলমি এক্সথ্রি স্মার্টফোন এর ফিচার-সহ বিস্তারিত।

রিয়েলমি এক্সথ্রি স্মার্টফোনে থাকছে ৮ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ এবং ১২ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। এর সঙ্গে থাকছে ৬.৬ ইঞ্চি ফুল ডিসপ্লে। সেই সঙ্গে রয়েছে আইপিএস এলসিডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন-সহ ১৬এম কালার। অপারেটিং সিস্টেম হিসাবে ব্যবহার করা হয়েছে অ্যানন্ড্রয়েড ১০ ও রিয়েলমি ইউআই। সেই সঙ্গে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৫৫+ প্রসেসর এর সুবিধা। এই ফোনে সেই সঙ্গে রয়েছে কোয়ালকম এসএম৮১৫০ চিপসেট। রয়েছে ৫জি কানেক্টিভিটির সুবিধা।

রিয়েলমি এক্সথ্রি স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য থাকছে ৩২ মেগাপিক্সেল ওয়াইড ও ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর ক্যামেরা। এইচডিআর ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে ১) ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ২) ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ৩) ৮ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স-সহ এলইডি ফ্ল্যাস, ৪) ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর-সহ প্যানোরোমার সুবিধা। সঙ্গে থাকছে এক্স থ্রি সুপারজুমের অন্যান্য সমস্ত স্পেসিফিকেশন। একই সঙ্গে রিয়েলমি ফাইবআই স্মার্টফোনে থাকছে ফাস্ট চার্জ সাপোর্টের সঙ্গে নন রিমুভেবল ৪২০০ এমএএইচের ব্যাটারি। ফোনের স্ক্রীনের নীচের ডান দিকে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর-এর সুবিধা। 
 

Share this article
click me!