১০ হাজারের মধ্যে দুর্দান্ত ক্যামেরা ফিচার, ৬ অগাষ্ট থেকে শুরু হবে ফাস্ট সেল

  • এই সংস্থার ফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে
  • উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ
  • মার্চ মাসেই ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টফোন
  • ৬ অগাষ্ট শুরু হবে এর ফ্ল্যাশ সেল

Asianet News Bangla | Published : Aug 4, 2020 8:53 AM IST / Updated: Aug 04 2020, 02:27 PM IST

মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। জুন মাসে স্পেইন-এ লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। লকডাউনের কারণে সংস্থার তরফ থেকে পিছিয়ে দেওয়া হয় বিক্রির দিন। ভারতে এউ প্রথম বার সেল শুরু করবে রেডমি নাইন প্রাইম স্মার্টফোন। ৬ অগাষ্ট অ্যামাজন প্রাইম ডে-তে ফার্স্ট সেল শুরু হচ্ছে এই স্মার্টফোনের। এর পর ১৭ অগাষ্ট থেকে অন এবং অফলাইনে সমস্ত জায়গা থেকেই কেনা যাবে এই স্মার্টফোন।

রেডমি নাইন প্রাইম  স্মার্টফোনে থাকছে ৪ জিবি ব়্যাম সহ ৬৪ জিবি, ৪ জিবি ব়্যাম সহ ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। এই স্মার্টফোনে থাকছে মিডিয়াটেক হেলো জি৮০ সঙ্গে অক্টাকোর প্রসেসর। ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। ডিসপ্লে রেজোলিউশন ২৩৪০x১০৮০ ফুলএইচডি পিক্সেল। অপারেটিং সিস্টেম হিসাবে এই রেডমি নাইন প্রাইম-এ ব্যবহার করা হয়েছে অ্যানন্ড্রয়েড ১০ এমআইইউআই ১১। ম্যাট ব্যাল্ক, মিন্ট গ্রীন, স্পেস ব্লু ও সানরাইজ ফ্লার ভেরিয়েশনে এই ফোন পাওয়া যাবে।

রেডমি নাইন প্রাইম  স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য থাকছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ ১) ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ২) ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ৩) ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ৪) ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সঙ্গে থাকছে প্যানোরোমা ও এইচডিআর ও এলইডি ফ্ল্যাস এর সুবিধা। এছাড়া থাকছে ফিঙ্গারপ্রিন্ট এর সুবিধা। সেই সঙ্গে ফাস্ট চার্জিং ব্যাটারি সহ এই ফোনে ব্যবহার করা হয়েছে ননরিমুভেবল ৫০২০ এমএইচএর ব্যাটারি। এই ফোনের দাম শুরু হচ্ছে মাত্র ৯,৯৯৯ টাকা থেকে।

Share this article
click me!