স্যামসাং গ্যালাক্সির নতুন চমক, নয়া ফিচার-সহ প্রকাশ্যে এল গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস

  • স্যামসাং গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস লঞ্চ হল
  • উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ
  • আপাতত ইংল্যান্ডে বিক্রি শুরু হয়েছে এই ফোনের
  • জেনে নেওয়া যাক স্যামসাং গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস এর স্পেসিফিকেশন

deblina dey | Published : May 16, 2020 9:51 AM IST / Updated: May 16 2020, 03:27 PM IST

মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। আপাতত ইংল্যান্ডে বিক্রি শুরু হল স্যামসাং গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ভারতেও পরে লঞ্চ হবে এই স্মার্টফোন। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার রয়েছে স্যামসাং গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস স্মার্টফোনে।

আরও পড়ুন- সাধ্যের মধ্যে অসাধারণ ফিচার, বিক্রি শুরু হল ওপো এথার্টিওয়ান স্মার্টফোনের

স্যামসাং গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস স্মার্টফোনে রয়েছে ৩ জিবি ব়্যাম ও ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৪ জিবি ব়্যাম ও ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৬ জিবি ব়্যাম ও ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। সেই সঙ্গে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ১০-সহ ওয়ান ইউআই ২.০।  এই স্মার্টফোনে ডিসপ্লের জন্য ব্যবহার করা হয়েছে সুপার অ্যামোলেড ক্যাপাসিটিভ টাচস্ক্রিন, সঙ্গে ১৬এম কালার। এছাড়াও স্যামসাং গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস স্মার্টফোনে রয়েছে ফাস্ট চার্জিং এর সুবিধা সহ ৫০০০ এমএএইচের ব্যাটারি। 

আরও পড়ুন- ৬টি ক্যামেরা সঙ্গে দুর্দান্ত ফিচার, ১৫ মে বিক্রি শুরু ভিভো ভিনাইটিন স্মার্টফোনের

স্যামসাং গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১) ৪৮ মেগাপিক্সেল ওয়াইড সেন্সর, ২) ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর ৩) ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ৪) ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। এর সঙ্গে রয়েছে এইচডিআর, প্যানোরোমার সেন্সরের সুবিধা।  স্যামসাং গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস স্মার্টফোনে রয়েছে এলইডি ফ্ল্যাসএর সুবিধা। স্মার্টফোন পাওয়া যাবে আকর্ষণীয় কালো, সাদা, নীল ও লাল রঙের ভেরিয়েশনে। এই ফোনের ডিসপ্লেতে রয়েছে ওয়াটার ডপ নচ এর সুবিধা। ভারতীয় মুদ্রায় এই ফোনের দাম শুরু হচ্ছে প্রায় ১৬,৫০০ টাকা থেকে। 

Share this article
click me!