Samsung Galaxy A54 5G এবং Galaxy A34 5G এর সেল লাইভ, এই স্মার্টফোনগুলি মিলছে দুর্দান্ত সব অফার

এই স্মার্টফোনগুলি ক্রয়কারী গ্রাহকদের ১২৯৯ টাকা মূল্যের একটি বিনামূল্যের ২৫ ওয়াটের ট্রাভেল অ্যাডাপ্টার দেওয়া হবে, সেই সঙ্গে মাত্র ৯৯৯ টাকায় ৫,৯৯৯ টাকা মূল্যের গ্যালাক্সি বাডস লাইভ কেনার অফার দেওয়া হবে।

 

Web Desk - ANB | Published : Mar 27, 2023 5:21 AM IST

স্যামসাং গ্যালাক্সি এ ফিফটিফোর ফাইভজি এবং গ্যালাক্সি এথার্টিফোর ফাইভজি স্মার্টফোনের বিক্রি ভারতে শুরু হয়েছে। এগুলি হল কোম্পানির সর্বশেষ ফাইভজি স্মার্টফোন, যা গত সপ্তাহে লঞ্চ করা হয়েছিল৷ দুটি স্মার্টফোনই মধ্য-প্রিমিয়াম রেঞ্জের মধ্যে পড়ে। বিক্রয় লাইভ হওয়ার পরে, এখন গ্রাহকরা ভারতে এই স্মার্টফোনগুলি কিনতে পারবেন। বিশেষ বিষয় হল কোম্পানি স্যামসাং ডট কম-এ লাইভ কমার্স শুরু করেছে। এই সময়ের মধ্যে, এই স্মার্টফোনগুলি ক্রয়কারী গ্রাহকদের ১২৯৯ টাকা মূল্যের একটি বিনামূল্যের ২৫ ওয়াটের ট্রাভেল অ্যাডাপ্টার দেওয়া হবে, সেই সঙ্গে মাত্র ৯৯৯ টাকায় ৫,৯৯৯ টাকা মূল্যের গ্যালাক্সি বাডস লাইভ কেনার অফার দেওয়া হবে।

তথ্য অনুযায়ী, স্যামসাংডট কম এবং কোম্পানির পার্টনার স্টোর সহ অন্যান্য অনলাইন প্ল্যাটফর্ম থেকে গ্যালাক্সি এ ফিফটিফোর এবং গ্যালাক্সি এথার্টিফোর ক্রয়কারী গ্রাহকরা ইএমআই ফাইন্যান্সিং বিকল্পের সুবিধা নিতে পারেন। এই অফারগুলি গত রাতে অর্থাৎ ২৪ মার্চ, ২০২৩-এর মধ্যরাতে পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি এ ফিফটিফোর ফাইভজি এর ৮ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ভারতে ৩৮ ,৯৯৯ টাকা। এর ৮ জিবি ব়্যাম + ২৫৬ জিবি ভেরিয়েন্ট ৪০,৯৯৯ টাকায় কেনা যাবে। এটি দুর্দান্ত লাইম, দুর্দান্ত গ্রাফাইট এবং দুর্দান্ত ভায়োলেট রঙে উপলব্ধ হবে। ৮ জিবি ব়্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ স্যামসাং গ্যালাক্সি এথার্টিফোর ফাইভজি-এর বেস ভেরিয়েন্টের দাম ৩০,৯৯৯ টাকা এবং ৮ জিবি ব়্যাম + ২৫৬ জিবি ভেরিয়েন্টের দাম ৩২,৯৯৯ টাকা। কোম্পানি এটি দুর্দান্ত চুন, দুর্দান্ত গ্রাফাইট এবং দুর্দান্ত সিলভার রঙে উপলব্ধ করেছে।

 

স্যামসাং গ্যালাক্সি এ ফিফটিফোর ফাইভজি এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ ফিফটিফোর ফাইভজি স্মার্টফোনটি অ্যানড্রয়েট থার্টিন-এ চলে এবং ১২০ Hz রিফ্রেশ রেট এবং ভিশন বুস্টার সাপোর্ট সহ একটি ৬.৪-ইঞ্চি ফুল HD+ সুপার অ্যামোলেড ডিসপ্লে বৈশিষ্ট্যযুক্ত। এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপে একটি ৫০-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর, একটি ১২-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং একটি ৫-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য, এটির সামনে একটি ৩২-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। এটিতে ২৫৬ জিবি স্টোরেজ রয়েছে যা একটি মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে ওয়ান টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। এই স্মার্টফোনের ৫০০০ mAh ব্যাটারি ২৫ W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

আরও পড়ুন- Tecno Spark 10 Pro যারা বড় ডিসপ্লে চান, কম দামে দারুন বৈশিষ্ট্য পেতে চান, তাদের জন্য লঞ্চ হল এই স্মার্টফোন

আরও পড়ুন- Infinix Zero Ultra 5G ফোনে ২০০ এমপি ক্যামেরা-সহ রয়েছে দুর্দান্ত ফিচার, সেল শুরু আজ থেকেই

স্যামসাং গ্যালাক্সি এথার্টিফোর ফাইভজি এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এথার্টিফোর ফাইভজি স্মার্টফোনের সফটওয়্যারটি গ্যালাক্সি এ ফিফটিফোর ফাইভজি-এর মতোই। এটিতে ১২০ Hz রিফ্রেশ রেট এবং ভিশন বুস্টার বৈশিষ্ট্য সহ একটি ৬.৬-ইঞ্চি ফুল HD+ সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপে একটি ৪৮ -মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর, একটি ৮ -মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং একটি ম্যাক্রো লেন্স সহ একটি ৫-মেগাপিক্সেল সেন্সর রয়েছে। এর সামনে f/2.2 লেন্স সহ একটি থার্টিন-মেগাপিক্সেল সেন্সর রয়েছে। এটি ২৫৬ জিবি স্টোরেজ প্যাক করে যা একটি মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে ওয়ান টিবি পর্যন্ত প্রসারিত করা যেতে পারে। এর ৫০০০ mAh ব্যাটারি ২৫ W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই দুটি স্মার্টফোনেই কানেক্টিভিটি অপশন একই রকম।

Share this article
click me!