আইফোন থেকে স্মার্ট টিভি-সবেতে রয়েছে বিশাল ছাড়, জেনে নিন অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল প্রসঙ্গে

জেনে নিন অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে কোন কোন ক্ষেত্রে মিলবে অফার। রইল বিস্তারিত।

Sayanita Chakraborty | Published : Aug 1, 2023 11:48 AM IST / Updated: Aug 01 2023, 05:19 PM IST

বর্তমানে একাধিক ইকমার্স প্ল্যাটফর্মে চলছে অফার। অ্যামানে শুরু হবে অফার। ৫ অগস্ট থেকে ৯ অগস্ট চলবে অফার। যে কোনও গ্যাজেটে পাবেন ৪০ শতাংশ ছাড়। তেমনই পাবেন আরও অনেক সুবিধা। সব ধরনের পণ্যে বিশেষ ছাড় পেতে পারেন।

অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল ২০২৩-

রিয়েল মিল নার্জো ৬০ ৫জি, অ্যাপেল আইফোন ১৪, iQOO Neo 7 প্রো, রেড মি ১২, স্যামসং গ্যালাক্সি এম৩৪ ৫জি, মোটোরোলা Razr 40, ওয়ান প্লাস নর্ড ৩ ফাইভ জি, স্যামসং গ্যালাক্সি এম১৩, স্যামসং গ্যালাক্সি ০২, স্যামসং গ্যালাক্সি এম ১৩ সহ বিভিন্ন স্মার্ট ফোনে অফার আছে। ওয়ান প্লাস ১১ আর ৫জি, লাভা অগ্নি ২-সহ আরও ফোনে রয়েছে অফার। অ্যামাজন সেলের টিজার থেকে জানা যায়া সেলের সময় ক্রেতারা ৫০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জের অফার পাবেন। রেডমি ১২, ওয়ান প্লাস নর্ড ২ সিই, টেকনো প্রোভা ৫ প্রো-র মতো ফোনেও রয়েছে অফার।

অ্যামাজন ব্লকবাস্টার জিল, গ্র্যান্ড ওপেনিং ডিল, সেলের প্রতিটি দিনে ভোর ৪টে থেকে মধ্যরাত পর্যন্ত চলবে অফার। গ্রাহকরা ৯৯৯ টাকার নিচে ডিল পাবেন এবং ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

তেমনই স্মার্ট টিভি-তে অফার আছে। ৬৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। তেমনই ইলেকট্রনিক্স গ্যাজেটে ৭৫ শতাংশ ছাড় পাবেন। এই অফারে স্যামসং গ্যালাক্সি এস৮ -র ৫০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। তেমনই Xiaomi Pad ৬ পেতে পারেন ২৮,৯৯৯ টাকায়।

তেমনই ৯৯৯ টাকায় অ্যামাজন বেসিক সাউন্ডবার, ১.৬৯৯ টাকায় বোট এক্সটেন্ড কল প্লাস ও ৩,৯৯৯ টাকায় ফায়ারবোল্ট ইনভিন্সিবল প্লাস পাবেন।

সব মিলিয়ে রয়েছে বিস্তারিত অফার। তাই আপনার প্রয়োজন বুঝে সকল অফার সম্পর্কে জেনে নিন

এদিকে আবার মার্কেটে আসতে চলেছে জিওবুক ল্যাপটপ। ১০০০ জিবি ফ্রি ক্লাউড স্টোরেজ রয়েছে জিওবুক ল্যাপটপে। খুবই কম দামে মিলবে এই ল্যাপটপ। মাত্র ১৬,৪৯৯ টাকায় মিলবে জিওবুক ল্যাপটপ। আগামী ৫ অগস্ট থেকে ই কমার্স সাইট অ্যামাজনে মিলবে এই জিওবুক ল্যাপটপ এই জিওবুক ল্যাপটপে আথে ৪ জিবি RAM। আছে অক্টাকোর প্রসেসর। স্টোরেজ রয়েছে ৬৪ জিবি যা এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আছে ইনফিনিটি কি বোর্ড। আছে মাল্টি গেসচার ট্র্যাকপ্যাজ। আথে ইন বিল্ড ইউএসবি এবং এইচডিএমআই পোর্ট। এর দ্বারা ডিভাইস কানেক্ট করতে পারেন। জিওওএস অপারেটিং সিস্টেম আছে। এতে ইউজার ফ্রেন্ডলি ইন্টারফেস আছে। জিওবুক ল্যাপটপের ডিসপ্লে ১১.৬ ইঞ্চি। এলইডি স্ক্রিন আছে একে। আছে ২ মেগাপিক্সেল ওয়েবক্যাম।

 

আরও পড়ুন

5G in India: ভারতে 5G নেটওয়ার্ক দ্রুত বাড়ছে, এই প্রযুক্তি মাত্র ১০ মাসে ৩ লক্ষ জায়গায় পৌঁছেছে

JioBook: রিলায়েন্সের নতুন উদ্যোগ জিওবুক, জানুন কবে থেকে বিক্রি শুরু আর এর দাম কত

Reliance Jio-এর ৫৬ দিনের দুর্দান্ত প্ল্যান, জেনে নিন এই প্রিপেইড প্ল্যানের যাবতীয় সুবিধা

Share this article
click me!