Tecno pova Launch: এই সংস্থার প্রথম 5G মোবাইল ভারতে আসছে, লঞ্চের আগে ফাঁস হল ফিচারগুলি

Techno Powa 5G। এখন এই ফোনটি ভারতের মোবাইল বাজারে লঞ্চের জন্য প্রস্তুত। এই তথ্যটি একজন টিপস্টার শেয়ার করেছেন। টিপস্টার জানিয়েছে যে ২০২২ সালের জানুয়ারিতে ভারতে Tecno Pova 5G মোবাইল লঞ্চ হবে।
 

Web Desk - ANB | Published : Dec 30, 2021 8:51 AM IST / Updated: Dec 30 2021, 02:43 PM IST

ভারতীয় মোবাইল বাজারে TECNO এর অনেক বাজেট মোবাইল ফোন রয়েছে এবং TECNO সম্প্রতি নাইজেরিয়াতে তার প্রথম 5G স্মার্টফোন লঞ্চ করেছে। এই মোবাইলটির নাম Techno Powa 5G। এখন এই ফোনটি ভারতের মোবাইল বাজারে লঞ্চের জন্য প্রস্তুত। এই তথ্যটি একজন টিপস্টার শেয়ার করেছেন। টিপস্টার জানিয়েছে যে ২০২২ সালের জানুয়ারিতে ভারতে Tecno Pova 5G মোবাইল লঞ্চ হবে।
টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন যে, এটি জানুয়ারিতে ভারতে লঞ্চ হবে। যদিও লঞ্চের তারিখ এখনও সংস্থার তরফ থেকে প্রকাশ করা হয়নি। শুধু তাই নয়, প্রোমোশনাল মার্কেটিং পোস্টও ফাঁস হয়েছে, যা ফাঁস করেছে তাতে রয়েছে ৯১টি মোবাইল। পোস্টার অনুসারে, এটির পিছনের প্যানেলে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। সামনে থাকবে সেলফি ক্যামেরা।
Tecno POVA 5G এর স্পেসিফিকেশন
Tecno Pova 5G এর স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, ফোনটিতে একটি 6.95-ইঞ্চি IPS LCD ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। এর রিফ্রেশ রেট হল 1080 x 2460 পিক্সেল। এতে 480 ppi পিক্সেল ঘনত্ব দেওয়া হয়েছে। এছাড়াও এর রিফ্রেশ রেট হল 120hz।
Tecno POVA 5G প্রসেসর এবং RAM
হার্ডওয়্যারের কথা বললে, এই ফোনে MediaTek Dimensity 900 চিপসেট দেখা যাবে। এতে 8 GB LPDDR5 RAM এবং 128 GB UFS 3.1 স্টোরেজ রয়েছে। এর সাথে এতে ৩ GB ভার্চুয়াল RAMও পাওয়া যাবে।
Tecno POVA 5G নিরাপদ বৈশিষ্ট্য
সুরক্ষার বিবেচনায়, কোম্পানি এই ফোনে একটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দিয়েছে, যা বায়োমেট্রিক উপায়ে লক করা স্মার্টফোনটিকে আনলক করতে কাজ করে। এটি Android 11 অপারেটিং সিস্টেমে কাজ করে।
Tecno POVA 5G ব্যাটারি
এটিতে একটি 6000mAh ব্যাটারি রয়েছে, যা 18W দ্রুত চার্জিং সহ আসে। সম্পূর্ণ চার্জ করার পরে, এটি 775 ঘন্টা স্ট্যান্ডবাই ব্যাকআপ দেয়। কোম্পানির দাবি যে এটি ১৫ মিনিট চার্জে ৩ ঘন্টা ব্যাকআপ দেয়।
Tecno POVA 5G ক্যামেরা সেটআপ
ক্যামেরা বিভাগের কথা বলতে গেলে, এর পিছনের প্যানেলে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এতে ব্যাক প্যানেলের প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেল, সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। এর মধ্যে তৃতীয় ক্যামেরাটি AI লেন্স। এই Tecno মোবাইলে সেলফি এবং ভিডিও কল করার জন্য একটি 12-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

আরও পড়ুন-Moto G51-১০ ডিসেম্বর ভারতে লঞ্চ করছে ৫ জি স্মার্টফোন মোটো জি৫১,১৯,৩০০ টাকায় মিলবে মোটোরোলার নতুন মডেল

আরও পড়ুন-Motorola Moto Edge x30: দুর্দান্ত ফিচার-সহ লঞ্চ হল Moto Edge X30, জেনে নিন ফিচার ও দাম

আরও পড়ুন-Moto G31 Sale-ভারতে শুরু হল মোটো জি ৩১-র প্রথম দিনের সেল,১২,৯৯৯ টাকা থেকে শুরু এই ফোনের দাম

Share this article
click me!