X Down: ২৪ ঘণ্টার মধ্যে টুইটারে আবারও বিভ্রাট - অভিযোগ এক্স-এর গ্রাহকদের

টুইটার যা বর্তমানে এক্স নামে পরিচিত- এটিতে আবারও সমস্যা তৈরি হয়েছে। গ্রাহকদের অভিযোগ ২৪ ঘণ্টারও কম সময়ের মধ্য়ে এই প্ল্যাটফর্মে তারা দ্বিতীয়বারের জন্য সমস্যার সম্মুখীন হয়েছে।

Saborni Mitra | Published : Sep 19, 2023 2:53 PM IST / Updated: Sep 19 2023, 09:13 PM IST

টুইটার যা বর্তমানে এক্স নামে পরিচিত- এটিতে আবারও সমস্যা তৈরি হয়েছে। গ্রাহকদের অভিযোগ ২৪ ঘণ্টারও কম সময়ের মধ্য়ে এই প্ল্যাটফর্মে তারা দ্বিতীয়বারের জন্য সমস্যার সম্মুখীন হয়েছে। অনেকেই অভিযোগ এক্স প্ল্যাটফর্মে থেকে কিছু পোস্ট করা যাচ্ছে না। অনেকের আবার অভিযোগ এই প্ল্যাটফর্ম থেকে কিছুই আপলোড করা যাচ্ছে না।

সোমবারও এক্স ব্যবহারকারীরা সমস্যার সম্মুখীন হয়েছিল। ডাউনডিটেক্টরের তথ্য অনুযায়ী প্রায় ৪ হাজার অভিযোগ জমা পড়েছিল। অভিযোগ ছিল ব্যবহারকারীরা কোনও পোস্ট করতে পারছে না। মঙ্গলবারও একই সমস্যার সম্মুখীন হয়েছেন টুইটারের গ্রাহকরা।

 

কোনও নির্দিষ্ট অঞ্চল বা দেশ নয়, সমগ্র বিশ্বের ইউজাররা এই সমস্যার সম্মুখীন হচ্ছে বলে জানা গিয়েছে। উদ্বিগ্ন হয়ে পড়েছে টুইটার বা এক্স-এর গ্রাহকরা। কারণ তারা জানতে পারছে না কেন এই সমস্যা। ইলন মাস্কের টুইটার বা এক্স এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও বিবৃতি দেয়নি। তবে অনকেই জানিয়ে তারা টুইটারে লগইন করতে পারছে না।

টুইটারে সমস্যাঃ

প্ল্যাটফর্ম পুরো লোড হচ্ছে না। অ্যাপে লগইন করা যাচ্ছে না। ওয়েবসাইট ওপেন করা যাচ্ছে না। বলে অভিযোগ করেছে গ্রাহকরা।

মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম ওপেন করলেই 'Something went wrong', 'Try reloding' মেসেজ ভেসে আসছে।

যা গ্রহকদের আরও উদ্বিগ্ন করে দিয়েছে।

 

Share this article
click me!