New Job: মাত্র ১৩টি ভূতের সিনেমা দেখে লক্ষ টাকা আয়ের সুবর্ণ সুযোগ, মার্কিন সংস্থায় চাকরির শর্তগুলি জেনে নিন

মার্কিন একটি সংস্থা আপনাকে চাকরির অফার দিচ্ছে। ভূতের সিনেমা দেখার দেখতে হবে। আর তার বিনিময় তাঁরা আপনার হাতে তুলে  দেখে ১.৩০০ মার্কিন ডলার (ভারতীয় মূল্যে ৯৫ হাজার ৫০০ টাকা)।

Asianet News Bangla | Published : Sep 15, 2021 3:29 PM IST / Updated: Sep 15 2021, 09:16 PM IST

সিনেমা দেখুন আর প্রায় লক্ষ টাকা রোজগার করুন- মার্কিন যুক্তরাষ্ট্রের একটি সংস্থা এমনই উদ্যোগ নিয়েছে। তবে যেসে সিনেমা নয়। সবকটি গাছমছমে ভূতের সিনেমা । ভূতের সিনেমা- মানেই সেই আলো- আধারি, দরজার ক্যাঁচ ক্যাঁচ আওয়াজ, বিকট অট্টহাসি, নাকি সুরে কান্না, রক্তের স্রোত-সেই সবই থাকবে কিন্তু। আর এই সিনেমা দেখাই হবে আপনার চাকরি। না, আপনাকে আর বিভ্রান্ত না করে সোজাসুজি সব কথা জানাই। 

মার্কিন একটি সংস্থা আপনাকে চাকরির অফার দিচ্ছে। ভূতের সিনেমা দেখার দেখতে হবে। আর তার বিনিময় তাঁরা আপনার হাতে তুলে  দেখে ১.৩০০ মার্কিন ডলার (ভারতীয় মূল্যে ৯৫ হাজার ৫০০ টাকা)। চাকরির আরও একটি শর্ত রয়েছে, সিনেমা দেখার সময় সংশ্লিষ্ট ব্যক্তিকে ফিটবিট পরতে হবে- যা সংশ্লিষ্ট ব্যক্তির হৃদস্পন্দন পর্যবেক্ষণ করবে। আর আপনি যদি মার্কন সংস্থার পরীক্ষায় পাস করে ওই চাকরিটি পেয়ে যান তাহলে আপনার হাতে আরও একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব আসবে। সেটি হলে যেসব সিনেমা আপনি দেখবেন তারমধ্যে থেকে মুভি ব়্যাঙ্ক করার স্বাধীনতা থাকবে আপনার হাতে। আপনার বিচারে কোন সিনেমা কত নম্বর পাচ্ছে -সেই মতামত দেওয়ার পূর্ণ স্বাধীনতা দেওয়া হবে আপনাকে।

https://bangla.asianetnews.com/india/it-department-surveys-6-place-linked-to-actor-sonu-sood-says-source-bsm-qzh4u2

১০০ শতাংশ বিদেশি বিনিয়োগ, টেলিকম সেক্টরকে বাঁচাতে প্রধানন্ত্রী মোদীর নেতৃত্বে বড় সিদ্ধান্ত মন্ত্রিসভার

KBCর মঞ্চেই স্বপ্নপুরণ কলকাতার চিকিৎসক সঞ্চালি চক্রবর্তীর, লক্ষ লক্ষ টাকা তিনি কী করবেন তাও জানিয়েছেন

সব শুনে কী মনে হচ্ছে এই চাকরিতে আপনি আবেদন করতে পারেন? তবে তার আগে শুনে নিন কী জাতীয় সিনেমা আপনাকে দেখতে হবে। অ্যামিটিভিল হরার, অ্যানাবেল, প্যারানরমাল অ্যাকটিভিটি রয়েছে ১৩টি সিনেমার তালিকায়। যে কোনও ভুতুড়ে সিনেমার প্রেমিকই একমাত্র এই চাকরির জন্য আবেদন করতে পারেন। প্রেস রিলিজের বক্তব্য অনুযায়ী মার্কিন কোম্পানিটি চাইছে মার্কেট রিসার্চ করতে। পাশাপাশি দেখতে চাইছে বড় বাজেটের ভুতুড়ে ছবিগুলি কম বাজেটের তুলনায় বেশি ভয় দেখায় কিনা।  বড় বাজেটের সঙ্গে অপেক্ষাকৃত কম বাজেটের সিনেমার ভয়ের পার্থক্যাটাও আপনাকেই করে দিতে হবে। 

Share this article
click me!