লুকোচুরি শেষ, বাধ্য হয়েই কমিশনের নজরবন্দি অবস্থায় ভোট দিলেন দাপুটে নেতা অনুব্রত

  • নজরবন্দি অবস্থায় ভোট দিলেন অনুব্রত মন্ডল 
  • কমিশনের সঙ্গে আর লুকোচুরি খেলেননি অনুব্রত 
  •  বাড়ির কাছেই মেয়েকে সঙ্গে নিয়ে ভোট দিলেন 
  •  কড়া নজর রেখেছে কেন্দ্রীয় বাহিনী-তথা কমিশন 

Ritam Talukder | Published : Apr 29, 2021 8:14 AM IST / Updated: Jun 01 2021, 01:17 PM IST


কমিশনের নজরবন্দি অবস্থায় ভোট দিলেন অনুব্রত মন্ডল। অষ্টম দফা ভোটের দিনে কমিশনের সঙ্গে আর লুকোচুরি খেলেননি অনুব্রত। বরং দাপুটে নেতা এদিন বাধ্য ছেলের মতোই  বোলপুরে বাড়ির কাছেই একটু বুথে মেয়েকে সঙ্গে নিয়ে ভোট দিতে গিয়েছেন।

আরও পড়ুন, বেলেঘাটা কাণ্ডে রিপোর্ট তলব কমিশনের, কলকাতার একাধিক স্থানে আক্রান্ত BJP প্রার্থী 


প্রসঙ্গত, বীরভূমে ভোটের আগের দিনই জরবন্দী থাকাকালীন কমিশনের চোখকে ফাঁকি দিয়ে উধাও হয়ে যান অনুব্রত। উল্লেখ্য মঙ্গলবার বিকেল পাঁচটা থেকে অনুব্রতকে নজরবন্দির নির্দেশ দেয় কমিশন। ৩০ এপ্রিল সকাল ৭ টা পর্যন্ত তার নজরবন্দি থাকার কথা। সেই মতো মঙ্গলবার সন্ধ্যায় অনুব্রতর বোলপুরের অফিসের সামনে পৌঁছে যান একজন ম্যাজিস্ট্রেট পর্যায়ের অফিসার। সঙ্গে রয়েছেন ৮ সেনা জওয়ান। এদিন সাত সকালে কমিশনের লোকজন এবং সেনা জওয়ানরা বাড়ির সামনে হাজির হয়েছিলেন। সকাল সাড়ে ১০ টার সময় বাড়ির নিচে নামেন অনুব্রত মণ্ডল।  তারপর থেকে তিনি আচমকাই উধাও হয়ে যান। বহু খোঁজেও মেলে না   'কেষ্টদা'।  তারপর সকালে পেরিয়ে দুপুরে তারাপীঠের মন্দিরে খোঁজ মেলে। 

 

আরও পড়ুন, মহাজাতির পর বিধান সরণি-রবীন্দ্র সরণিতেও বোমাবাজি, রিপোর্ট তলব কমিশনের  

 

অপরদিকে, বীরভূমের ভোট মানেই অনুব্রত মণ্ডল। দাপুটে নেতা হিসেবে তিনি বারবরেই শিরোনামে এসেছেন। যদিও নির্বাচন কমিশনের নজরবন্দি হয়ে এবার সেই দাপট বাধ্য হয়েই কমে এসেছে। তবে তাই এদিন যাতে কোনভাবেই একই ঘটনার পুনরাবৃত্তি না ঘটে তাই কড়া নজর রেখেছে কেন্দ্রীয় বাহিনী-তথা কমিশন।


 

Share this article
click me!