ফের বিজেপিতে ক্রীড়া ব্যক্তিত্ব, যোগ দিলেন এটিকে মোহনবাগানের তারকা গোলকিপার

  • ফের বাংলার রাজনীতিতে ক্রীড়া ব্যক্তিত্ব
  • এবার বিজেপিতে যোগ দিলেন অরিন্দম ভট্টাচার্য
  • মিঠুন চক্রবর্তীর হাত থেকে পতাকা নিলেন তিনি
  • একইসঙ্গে এটিককে মোহনবাগানের হয়ে খেলবেন তিনি
     

Sudip Paul | Published : Apr 14, 2021 9:12 AM IST

ফের বাংলার রাজনীতির আঙিনায় আরও এক ক্রীড়া ব্যক্তিত্ব। বিধানসভা ভোটের আগে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন ক্রিকেটার মনোজ তিওয়ারী ও বিজেপিতে যোগ দিয়েছিলেন ক্রিকেটার অশোক দিন্দা। এবার আরও এক ক্রীড়া তারকা প্রাপ্তি হল পদ্ম শিবিরে। তবে এবার ক্রিকেটার নয়, ফুটবলার। কেরিয়ারের সায়াহ্নে বা অবসরের পরে নয়, কেরিয়ারের মধ্য গগনে থেকে বিজেপিতে যোগ দিলেন এটিকে মোহনবাগান দলের গোলকিপার অরিন্দম ভট্টাচার্য। 

রাজ্য বিজেপির সহ-পর্যবেক্ষক অমিত মালব্য এবং অভিনেতা মিঠুন চক্রবর্তীর উপস্থিতিতে গেরুয়া শিবিরে যোগ দেন গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য। তার হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন মিঠুন চক্রবর্তী। তবে রাজনীতিতে আসলেও খেলায় কোনও প্রভাব পড়বে না বলে জানিয়েছেন অরিন্দম ভট্টাচার্য। এটিকে মোহনবাগানের হয়ে এবারও খেলতে দেখা যাবে তাকে। ফুটবলকে এখনও বিদায় জানানোর কোনও ইচ্ছা নেই বলেও জানিয়েছেন তারকা গোলরক্ষক। রাজনীতি ও ফুটবল দুই একসঙ্গে চালাবেন অরিন্দম।

বিজেপিতে যোগ দেওয়ার কারণ হিসেবে অরিন্দম ভট্টাচার্যে জানিয়েছেন,'অমিত শাহের আমন্ত্রণেই বাংলায় পরিবর্তন আনার লক্ষ্যে ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছি। অনেক দিন ধরেই ওঁরা আমাকে ওঁদের দলে যোগ দেওয়ার জন্য বলছিলেন। অমিত শাহের অনুপ্রেরণাতেই আমার রাজনীতিতে আগমন।' সম্পূর্ণ ব্যক্তিগত ইচ্ছা থেকেই রাজনীতিতে এসেছেন বলে জানিয়েছেন এটিকেএমবির গোলরক্ষক। নতুন ইনিংসে অরিন্দমকে স্বাগত জানিয়েছে পদ্ম শিবির ও শুভেচ্ছা জানিয়েছে তার ভক্তরা।

Share this article
click me!