এবার কেন্দ্রীয় বাহিনীই সন্ত্রস্ত, স্বয়ংক্রিয় রাইফেলধারীদের হটিয়ে দিল ধারালো অস্ত্র-ওয়ানশটার

ভয় পেয়ে গেল কেন্দ্রীয় বাহিনী

ধারালো অস্ত্র, ওয়ান শটার দিয়ে ভয় দেখানো হল

হাওড়ার আমতার ঘটনা

রাতভর চলেছে বোমাবাজি

 

amartya lahiri | Published : Apr 6, 2021 6:16 AM IST

৩১টি বুথের নিরাপত্তার দায়িত্ব দেওয়া হয়েছে ৩৪,০০০ কেন্দ্রীয় বাহিনীর সদস্যকে। কিন্তু, তৃতীয় দফা নির্বাচনের দিন, সেই কেন্দ্রীয় বাহিনীকেই দেখা গেল, স্থানীয় গুন্ডা বাহিনীর ভয়ে গুটিয়ে যেতে। ঘটনা হাওড়ায় উলুবেড়িয়া উত্তর বিধানসভা কেন্দ্রের।

উলুবেড়িয়া উত্তরের আমতায়, গতকাল রাত থেকে এলাকায় বোমাবাজি হচ্ছে বলে জানা গিয়েছে। চাটরা নিউ প্রাথমিক বিদ্যালয়ের ৩টি ভোটকেন্দ্র রয়েছে। এই ৩টি বুথের নিরাপত্তার দায়িত্বে রয়েছে মধ্যপ্রদেশ পুলিশ। বোমাবাজির অভিযোগ পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে তারা গিয়েছিল এলাকায়। কিন্তু, তাদেরকেই উল্টে বন্দুক-ধারাল অস্ত্র দেখিয়ে ভয় দেখানো হয়েছে বলে জানা গিয়েছে।

Latest Videos

কাঁধে স্বয়ংক্রিয় বন্দুক নিয়েই সংবাদমাধ্যমকে বাহিনীর সদস্যরা জানিয়েছেন, ওয়ান শটার বন্দুক, ছুরি, ভোজালি-র মতো অস্ত্র নিয়ে তাদের ভয় দেখানো হয়েছে। এলাকায় যেতে নিষেধ করা হয়েছে। কিনতু, কোন দলের লোকজন তাদের ভয় দেখিয়েছে, তা জানাতে পারেনি কেন্দ্রীয় বাহিনী। তবে তারা নিশ্চিত, হুমকি দেওয়া দুষ্কৃতীরা স্থানীয় বাসিন্দাই।  

সাধারণ মানুষ যাতে নিরাপদে ভোট দিতে পারেন, তার জন্যই আনা হয় বাড়তি বাহিনী। কিনতু, যাদের নিরাপত্তা দেওয়ার কথা, তারাই যদি সন্ত্রস্ত হয়ে যান, তাহলে সাধারণ মানুষের কী অবস্থা হবে, তাই ভেবে শঙ্কিত রাজনৈতিক মহল। প্রথম দুই দফার মতো, তৃতীয় দফাতেও বিভিন্ন এলাকা থেকে নজিরবিহীন হিংসার খবর আসছে। তবে এর শুরুটা হয়েছে ভোটের আগেরদিন রাত থেকেই। এই অবস্থায় প্রশ্নের মুখে নির্বাচন কমিশনের ভূমিকাও।

 

Share this article
click me!

Latest Videos

'আর জি করের মতো টলিউডেও সন্দীপ ঘোষ আছে' বিস্ফোরক মন্তব্য রুদ্রনীলের | Rudranil Ghosh
বন্ধ হবে ইভটিজিং, ছিনতাই! মেয়েদের সুরক্ষায় এবার 'Pink Police Force' চালু বিশেষ 'পিঙ্ক ভ্যান'
'ছাপ্পা মেরে এমপি হয়েছে, ১০ বছর কি করেছে! এখন ঠেলায় পড়েছে' Dev-কে আর যা বললেন Suvendu Adhikari
তিহার জেল থেকে বেরলেন অনুব্রত মণ্ডল | Anubrata Mandal #shorts #anubratamandal #tiharjail
RG Kar কাণ্ডে নয়া মোড়! 'তাড়াতাড়ি কর! না হলে রক্ত গঙ্গা বয়ে যাবে!' কে বলেছিল ডাক্তার কে! | R G Kar